whatsapp channel

স্লট হারালো স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক

বারবার স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’ অফ এয়ার হওয়ার কথা শোনা গেলেও তা বর্তমানে এই ধারাবাহিক নিয়েছে একটি বড় টাইম লিপ। ‘গাঁটছড়া’-র নায়িকা খড়ির মৃত্যু হয়েছে। তার ও ঋদ্ধির পুত্র…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বারবার স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’ অফ এয়ার হওয়ার কথা শোনা গেলেও তা বর্তমানে এই ধারাবাহিক নিয়েছে একটি বড় টাইম লিপ। ‘গাঁটছড়া’-র নায়িকা খড়ির মৃত্যু হয়েছে। তার ও ঋদ্ধির পুত্র আয়ুষ্মান সিংহ রায় পরিবারের বর্তমান প্রজন্ম। ঋদ্ধিকে ও আয়ুষ্মানের দূরত্ব কমাতে চায় গঙ্গা। কিন্তু তাকে ভুল বোঝে আয়ুষ্মান। তবে টাইম লিপ নিলেও ‘গাঁটছড়া’-র টিআরপির অবস্থা যথেষ্ট সুবিধাজনক নয়। এর মধ্যেই স্টার জলসায় আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘তুঁতে’। ফলে অফ এয়ার হতে চলেছে ‘গোধূলি আলাপ’। অপরদিকে অন্যান্য ধারাবাহিকগুলির স্লট পরিবর্তন হতে চলেছে। এর মধ্যে প্রথমেই রয়েছে ‘গাঁটছড়া’।

Advertisements

বর্তমানে ‘গাঁটছড়া’ স্টার জলসার সবচেয়ে পুরানো ধারাবাহিক। এতদিন এই ধারাবাহিক সম্প্রচারিত হত সন্ধ্যা সাতটার স্লটে। কিন্তু 5 ই জুন থেকে এই স্লটে সম্প্রচারিত হবে নতুন ধারাবাহিক ‘তুঁতে’। ‘গাঁটছড়া’-র স্লট পরিবর্তন হয়ে সরে গিয়েছে রাত সাড়ে দশটায়। অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্ট নির্মিত ‘গাঁটছড়া’ ছেড়ে শোলাঙ্কি রায় (Solanki Roy) ওরফে খড়ি সরে যাওয়ার পর দর্শকদের একটি বড় অংশ আগ্রহ হারিয়ে ফেলেছেন। নতুন প্রজন্মের কাহিনী নিয়ে তৈরি চিত্রনাট্য পছন্দ হচ্ছে না কারও। কিন্তু আপাতত ‘গাঁটছড়া’ অফ এয়ার হওয়ার কোনো খবর নেই। প্রভাব পড়তে পারে নতুন মেগা ‘রামপ্রসাদ’-এর স্লটেও, এমনটা শোনা যাচ্ছে। বর্তমানে এই ধারাবাহিক সম্প্রচারিত হয় সন্ধ্যা ছ’টার সময়। স্লট পরিবর্তন হলে সম্প্রচার সময় কখন হবে তা এখনও জানা যায়নি।

Advertisements

অপরদিকে ‘তুঁতে’-র মাধ্যমে ছোট পর্দায় ফিরছেন সৈয়দ আরফিন (Sayad Arefin) ও দীপান্বিতা রক্ষিত (Dipanwita Rakshit)। প্রত্যন্ত গ্রামের মেয়ের ফ্যাশন ডিজাইনার হওয়ার স্বপ্ন নিয়ে তৈরি ধারাবাহিক ‘তুঁতে’। ধারাবাহিকে দীপান্বিতার চরিত্রের নাম তুঁতে। অর্থলোভী সৎ মা তাকে পাঠায় শহরে। তুঁতে এসে পৌঁছায় লাহিড়ী ম্যানসনে। কাহিনী বাঁক নেয় এখানেই।

Advertisements

‘তুঁতে’-র বিপরীতে প্রতিদ্বন্দ্বী চ্যানেল জি বাংলায় বর্তমানে সম্প্রচারিত হচ্ছে ‘জগদ্ধাত্রী’ যা টিআরপি তালিকার শীর্ষে। অতএব প্রথম থেকেই ‘তুঁতে’-কে ফেলে দেওয়া হল প্রতিযোগিতার মুখে। ‘তুঁতে’-র স্বপ্ন স্টার জলসার টিআরপি বাড়াতে পারবে কিনা, এখন সেটাই দেখার।

Advertisements

whatsapp logo
Advertisements