Advertisements

Monami Ghosh: ফুরফুরে মেজাজে পায়রাকে খাওয়ালেন মনামী, ছবি ভাগ করে নিলেন Instagram-এ

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow
Advertisements

বাংলার অভিনয় জগতে মনামী একজন উজ্জ্বল নক্ষত্র। তার বয়স হয়েছে বয়স বোঝা যায় না, তার শরীরের মাখোমাখো ত্বক আর সুন্দর চুল দেখে কখনো শাড়ি পরে ‘আমার হাত বান্ধিবি, পা বান্ধিবি’ কখনো বা জলের মধ্যে রঙিন বিকিনিতে মন জয় করছেন নেটিজেনদের। আবার কখনো তিনি, জলের ভেতর সিক্ত শরীরে তাকে একেবারে মৎস্যকন্যার মতন দেখতে লাগছে ফর্সা ত্বকের ওপরে রংবেরঙের বিকিনিতে সেজে উঠেছেন, নানান পোজে তিনি ছবি দিয়েছেন ইনস্টাগ্রাম এর মাধ্যমে, তবে তার শরীরের প্রত্যেকটি ভাঁজ যেন স্পষ্ট হয়ে উঠেছে, অনুরাগীরা সেই অসাধারণ সৌন্দর্য যেন তারিয়ে তারিয়ে উপভোগ করছেন।

বাঙালি অভিনেত্রীদের মধ্যে এক অন্যতম হলেন মনামী ঘোষ। তার অসাধারণ অভিনয় ক্ষমতা মানুষকে পাগল করে দেয়, তবে শুধু যে অভিনয় বা না তাই কিন্তু নয়, তাছাড়া একটা জগত আছে। তিনি হলেন একজন পেশাদার ব্লগার ভ্রমন কিংবা নতুন গান এর সাথে অসাধারণ নাচ, যে কোন মুহূর্তেই তিনি সেই সমস্ত নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় একেবারে ঝড়ের গতিতে দিয়ে দেন।

তবে ইনস্টাগ্রামে তার অনেকজন ফলোয়ার রয়েছেন, তার এই অসাধারণ ভিডিও মানুষকে ভীষণ ভালো লাগায়। তিনি কিছুদিন আগে গিয়েছিলেন জাপানে ভ্রমণ করতে, জাপানে গিয়ে তার প্রতিটা ভিডিও মানুষ ভীষণ পছন্দ করেছেন। শুক্রবার একটা ভিডিও তিনি পোস্ট করেছেন যেখানেই তার পশু প্রেমকেও দেখা যাচ্ছে, মনামীকে দেখা যাচ্ছে এক ছোট্ট পাখির যত্ন নিতে। এক পায়রাকে তিনি খাওয়াচ্ছেন, খুব ভালোবেসে তার হাতে থাকা কেকের টুকরো ছুঁড়ে দিচ্ছেন সামনের পায়রাকে।

কেকের বাকি অংশ কিন্তু তিনি নিজেই খেয়েছেন এই দিন মনামী পরেছিলেন ধূসর রং এর একটা কোর্ট, হলুদ রঙের একটা টপ আর কালো রঙের জিন্সের প্যান্ট পরেছিলেন, তার পায়ে ছিল সাদা স্নিকার, তার চুল বেঁধেছিলেন এবং বিনুনিতে তাকে ভীষণ অল্প বয়সী একটি বাচ্চা মেয়ে লাগছিল।

সম্প্রতি শ্রীজিৎ মুখার্জির পরিচালিত পদাতিক সিনেমা যার মুক্তি পেয়েছে। পরিচালক মৃণাল সেনের বায়োপিক নিয়ে এই ছবিটিতে মৃণাল সেনের স্ত্রী গীতা সেনের চরিত্রের গুরুত্বপূর্ণভাবেই অভিনয় করছেন মনামী। মৃণাল সেনের ভূমিকা রয়েছেন বাংলাদেশের অভিনেতা চঞ্চল চৌধুরী। এই সিনেমার গান ও মুক্তি পেয়েছে। গানটি গেয়েছেন অরিজিৎ সিং এবং সোনু নিগম।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow