whatsapp channel

VIRAL: ঝোপের আড়ালে আম্রপালির সঙ্গে বন্য রোমান্সে মত্ত নিরাহুয়া, ঘুম কাড়বে এই ভিডিও

বাংলা, হিন্দি ও দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি এখন গোটা দেশের নজর কাড়ছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবিতে অভিনয়, থেকে গানের সাহসী দৃশ্য, সবকিছুতেই বেশ উন্নতি করেছে ভোজপুরী বিনোদন জগতের নির্মাতারা। প্রায়ই…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বাংলা, হিন্দি ও দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি এখন গোটা দেশের নজর কাড়ছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবিতে অভিনয়, থেকে গানের সাহসী দৃশ্য, সবকিছুতেই বেশ উন্নতি করেছে ভোজপুরী বিনোদন জগতের নির্মাতারা। প্রায়ই নানা ভোজপুরী গান, নাচ ও ছবি ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। শুধুমাত্র স্থানীয় দর্শক নয়, গোটা দেশব্যাপী দর্শক রয়েছে এই ভোজপুরী গান ও নাচের। বর্তমানে বাংলা থেকেও অনেকেই এই ভোজপুরী গানের ভক্ত হয়ে যান। তার কারণ, উত্তেজনাপূর্ণ গানের ভাষা এবং গানের ভিডিওর মাঝে নায়ক ও নায়িকার আবেদনময়ী দৃশ্য। এই একজোড়া কারণেই আজ ভোজপুরী গানের ভক্তের সংখ্যা অগণিত।

Advertisements

এই ইন্ডাস্ট্রিতে বর্তমানে অনেক অভিনেতা ও অভিনেত্রী কাজ করেন। তবে তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় হলেন অভিনেতা নিরাহুয়া। তার আসল নাম দীনেশ লাল যাদব। এই অভিনেতার জনপ্রিয়তা সেই ইন্ডাস্ট্রিতে এখন তুঙ্গে। বলা বাহুল্য, কোনো বলিউড অভিনেতার থেকে তার জনপ্রিয়তা কোনো অংশে কম নয়। তাই তার ভিডিও সামাজিক মাধ্যমে এলেই তা মুহূর্তে হয়ে যায় ভাইরাল। অন্যদিকে এই ইন্ডাস্ট্রির এক নামজাদা অভিনেত্রী হলেন আম্রপালি দুবে। তারও জনপ্রিয়তা নেহাত কম নয়। বিশেষ করে নিরাহুয়া ও আম্রপালির জুটির চর্চা তো চলতেই থাকে। কারণ বর্তমানে সর্বাধিক চর্চিত ভোজপুরী জুটি হলেন তারা।

Advertisements

বর্তমানে তাদের একটি গান সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। ‘দহকে বাদান জরে জিয়া’ গানে স্বাভাবিক ভঙ্গিমায় দেখা গেছে নিরাহুয়া এবিং আম্রপালিকে। এই গানে প্রথমেই দেখা গেছে জঙ্গলের মাঝে এক ঝুপড়ির সামনে লাস্যময়ী অবতারে দাঁড়িয়ে আছেন নায়িকা। তার পরণে একটি গোল্ডেন ফিনফিনে শাড়ি এবং নীল ও গোল্ডেন রংয়ের ডিজাইন্ড একটি সরু ফিতের ডিপনেক ব্লাউজ ও মানানসই জুয়েলারি। পোশাকের ফাঁকে উঁকি দিয়েছে নায়িকার শরীরের কিছু গোপন ভাঁজ। তারপরই নায়ক তার কাছে আসে এবং তার সাথে উষ্ণ রোমান্সে মত্ত হয়। তাদের রোমান্স দেখলে ঘুম উড়বে আপনারও।

Advertisements

এই গানের ভিডিওটি ইতিমধ্যে ভাইরাল হয়েছে ইউটিউবে। ‘ওয়েব মিউজিক’ নামের একটি চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে গানের ভিডিওটি। গানের ভিউ ছাড়িয়েছে মিলিয়নে। ‘নিরাহুয়া দ্য লিডার’ ছবির গান এটি। এই গানটি গেয়েছেন নীলকমল সিং ও প্রিয়াঙ্কা সিং। তবে গানের থেকেও বেশি আবেদনশীল হয়েছে এর ভিডিও। কমেন্ট বক্সে উঠে এসেছে নানারকম সব মন্তব্য। এককথায় দর্শকরা যে ভিডিওটি পছন্দ করেছেন, তা আর বলার অপেক্ষা রাখে না।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা