whatsapp channel
Hoop PlusTollywood

Ishaa Saha: শরীর থেকে চুঁইয়ে পড়ছে গ্ল্যামার, লাল শাড়িতে নজর কাড়লেন অভিনেত্রী ইশা সাহা

ইশা সাহা (Isha Saha) বর্তমানে টলিউডের অন্যতম অভিনেত্রী। ছোট পর্দায় ‘ঝাঁঝ লবঙ্গফুল’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করলেও পরবর্তীকালে ইশা হয়ে উঠেছেন বড় পর্দার অন্যতম ব্যস্ত অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট অ্যাকটিভ। নিত্যনতুন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল শেয়ার করে খবরের শিরোনাম দখল করেন ইশা। সম্প্রতি তাঁর কয়েকটি নতুন ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ছবিতে ইশার পরনে রয়েছে লাল রঙের হ্যান্ডলুম শাড়ি। শাড়িতে কোনো প্রিন্ট নেই। এই শাড়ির সাথে ইশা টিম আপ করেছেন অফ হোয়াইট রঙের করসেট টপ। অফ শোল্ডার করসেট টপ জুড়ে রয়েছে সোনালি জরির কলকা ডিজাইন। উজ্জ্বল মেকআপ করেছেন ইশা। চোখের কোল ভরেছে কালো রঙের কাজলে। তৈরি হয়েছে স্মোকি আই লুক। ঠোঁট রাঙিয়েছেন ব্রাউন শেডের লিপস্টিকে। ইশা চুলে বেঁধেছেন মেসি বান। নাকে পরেছেন ছোট্ট অক্সিডাইজড নোলক। এছাড়া আর কোনো গয়না পরেননি তিনি। ইশার ছবিগুলি দেখে অনেকেই তুলনা করেছেন জীবনানন্দ দাশ (Jibanananda Dash) রচিত ‘নাটোরের বনলতা সেন’-এর সাথে।

সাম্প্রতিক কালে ইশা অভিনীত ফিল্ম ‘ঘরে ফেরার গান’ রিলিজ করলেও তা বক্স অফিসে সফল হয়নি। তবে ইশার নতুন ওয়েব সিরিজ ‘ইন্দু 2’ দর্শকদের কাছে প্রশংসিত হয়েছে। বর্তমানে ইশার হাতে রয়েছে অনেকগুলি প্রোজেক্ট। তার মধ্যে একটি হল কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleswar Mukherjee) পরিচালিত ফিল্ম ‘একটু সরে বসুন’। এটি একটি মাল্টিস্টারার ফিল্ম। ইশা ছাড়াও এই ফিল্মে রয়েছেন পাওলি দাম (Paoli Dam), রজতাভ দত্ত (Rajatabha Dutta), মানসী সিনহা (Manashi Sinha) প্রমুখ।

এছাড়াও আগামী দিনে ইশাকে দেখা যাবে কৌশিক গঙ্গোপাধ্যায় (Koushik Ganguly) পরিচালিত ফিল্ম ‘অসুখ-বিসুখ’-এ। এই ফিল্মটি কমেডি ঘরানার হলেও চিত্রনাট্য হতে চলেছে যথেষ্ট বার্তাবাহী।

whatsapp logo