whatsapp channel

Anjali Arora: গোপন এমএমএস বিতর্ক অতীত, মুখের সামনে শসা এনে ম্যাজিক দেখালেন অঞ্জলি অরোরা

‘বাদাম বাদাম’ গান গেয়ে বাদাম কাকু যেমন সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছিলেন, ঠিক তেমনি সেই গানের সঙ্গে নেচে সোশ্যাল মিডিয়ায় প্রথম ভাইরাল হন, অঞ্জলি আরোরা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই ভাবেই তো…

Avatar

HoopHaap Digital Media

‘বাদাম বাদাম’ গান গেয়ে বাদাম কাকু যেমন সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছিলেন, ঠিক তেমনি সেই গানের সঙ্গে নেচে সোশ্যাল মিডিয়ায় প্রথম ভাইরাল হন, অঞ্জলি আরোরা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই ভাবেই তো উড়তি অনেক নায়ক নায়িকারা চলে আসেন আমাদের প্রত্যেকের চোখের সামনে। তবে তারা কতদিন স্থায়ী থাকছেন সেটা হয়তো একটা প্রশ্নের ব্যাপার, কিন্তু যদি চট করে মানুষের চোখের সামনে আসতে হয়, তাহলে সোশ্যাল মিডিয়ার নানা মাধ্যমে সাহায্য আপনাকে নিতেই হবে।

ঘরে বসেই নাচ, গান করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার বিষয়টি শুরু হয়েছিল, গোটা বিশ্ব যখন করোনা ভাইরাসের মধ্যে গৃহবন্দি হয়ে পড়েছিল সেই সময়। যখন মানুষের করার আর কিছুই ছিল না, তখন নিজের প্রতিভাকে খানিকটা ঝালিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় দিয়ে দিচ্ছিলেন, আর সেই সময় অনেকেই ভাইরাল হয়ে গেছেন, সোশ্যাল মিডিয়ার পর্দায়। রানু মন্ডল থেকে শুরু করে বাদাম কাকু কেউ বাদ নেই। বাদাম কাকুর ‘বাদাম বাদাম’ গানের সঙ্গে কোমর দুলিয়ে অঞ্জলি সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছেন।

সম্প্রতি অঞ্জলির একটি এমএমএস ভাইরাল হয়েছে। নগ্ন ভিডিয়োতে তার মুখ দেখা গিয়েছিল, কিন্তু অঞ্জলি এই কথা মেনে নেননি। তবে ইদানিং ইনস্টাগ্রামে তার বেশ কিছু ছবিতে প্রেমিকের সঙ্গে দেখা যাচ্ছে। মিডিয়াতে মাঝে মধ্যে এটাকে দেখতে পাওয়া যায় তার প্রেমিকের সঙ্গে। এ নিয়ে খোলাখুলি না জানালেও তিনি আকাশ সম্পর্কে বলেছেন, আকাশ খুব বুঝদার মানুষ, এই জন্যই তিনি আকাশকে ভালবাসেন এবং শ্রদ্ধা করেন। অঞ্জলির স্বপ্নের পুরুষ হল আকাশ সানসানওয়াল, যিনি পেশায় একজন রাজনীতিবিদ।

সম্প্রতি অঞ্জলি অরোরার একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে তিনি মুখের সামনে একটি শসা দেখেছেন। তাহলে কি তিনি এবার ম্যাজিকটাও করতে শিখে গেলেন। তবে আসল সত্যিটা কিন্তু অনেক পরে সামনে এসেছে অনেক পরে দেখা গেল শশাটিকে তিনি এসে কাঁটা চামচ দিয়ে ধরে রেখেছেন, তাহলেই বুঝতে পারছেন তিনি ঠিক কতটা মজা করতে পারেন। আপনিও যদি অঞ্জলির অসাধারণ ভিডিওটি দেখতে মিস করেন তবে দেখে নিন অসাধারণ ভিডিও –

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media