Hoop VideoHoop Viral

Raveena Tandon: ভিজে শাড়িতে অক্ষয় কুমারের সঙ্গে মাখোমাখো রোমান্সে মেতেছিলেন রবীনা ট্যান্ডন!

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুই না ভাইরাল হয়, কখনো নাচের ভিডিও কখনো গানের ভিডিও নানান প্রতিভার একেবারে সোশ্যাল মিডিয়ার নানান প্ল্যাটফর্মের মাধ্যমে এদেশের বিভিন্ন প্রান্তে। এ ধরনের নাচের ভিডিও মানুষ বেশ মজা করে দেখে আর দেখবে নাই বা কেন ঘরে বসে এমন যদি লাস্যময়ী নাচ মানুষ দেখতে পায় তাহলে তো একেবারে লুফে নেবে। তবে শুধুমাত্র সাধারণ মানুষ নয়, অনেক পুরনো দিনের সিনেমার ভিডিও কিন্তু সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আবার নতুন করে ভাইরাল হয়।

হলুদ শাড়িতে বৃষ্টিতে ভিজে টিপ টিপ বরসা পানির সঙ্গে নেচেছিলেন রুবিনা এবং অক্ষয় কুমার। তাদের সেই অসাধারণ দুটি নাচ কিন্তু আজও প্রত্যেকের মনে প্রাণে থেকে গেছে। পুরনো দিনের যেকোনো রোমান্টিক না বললেই কিন্তু আমাদের প্রত্যেকের চোখে ভেসে আসে রুবীনা ট্যান্ডনের সেই হলুদ শিফন শাড়ি পড়ে বৃষ্টিতে ভেজা নাচের কথা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এখনো সেই নাচ কিন্তু মানুষের মনেই থেকে গেছে, এত সুন্দর অসাধারণ রোমান্টিক দৃশ্য কেউকি ভুলে থাকতে পারেন নাকি?

ক্যারিয়ারে একাধিক সিনেমা করেছেন কিন্তু এমন অসাধারণ নাচের দৃশ্য বোধহয় তিনি খুব কম সিনেমাতেই করেছেন, সেক্ষেত্রে মোহরার এই অসাধারণ গানটি কিন্তু বাণিজ্যিকভাবে ভীষণ সফল। ২০০১ সালে তিনি কল্পনা লাশমি পরিচালিত দমন ছবিতে একজন নির্যাতনকারীর স্ত্রীর চরিত্রে অভিনয় করে জাতীয় পুরস্কার পেয়েছিলেন। তারপরে একটার পর একটা হিট সিনেমায় অভিনয় করে তিনি প্রত্যেকের মনের কাছাকাছি পৌঁছে গেছেন।

এছাড়া এখানে আরেকজন তিনি অভিনয় করেছেন তার কথা বলার জন্য তো বেশি কিছু বলতেই হবে না। কারণ অক্ষয় কুমার হলে এর এই গানের হিরো এই নাচে তার অসাধারণ মাখো মাখো রোমান্স প্রত্যেককে কিন্তু বেশ নাড়িয়ে দিয়েছিল। তার শার্ট খোলা লোমশবুকে ক্রাশ খায়নি এমন যুবতী কিন্তু গোটা ভূ ভারতে নেই, তবে এখনো কিন্তু ভিডিওটি সকলের মাঝে দিব্য ভালই লাগে তাই তো ভিউজ দেখলেই বোঝা যায়। তবে আপনার যদি আবারো দেখতে ভালো লাগে তাহলে আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে নিন রোমান্টিক এই দৃশ্য –

Related Articles