whatsapp channel

বিয়ের প্রথম রাতেই শরীরের খেলা দেখালেন দম্পতি, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না এই সিরিজ

বর্তমান যুগে বর্তমান প্রজন্মের কাছে ওয়েব সিরিজ ভীষণ মুখরোচক একটি জিনিস। এই সিরিজের মাধ্যমে সিনেমা দেখতে এখন নতুন প্রজন্মের ছেলে মেয়েরা ভীষণ ভালোবাসেন। টেলিভিশনে সিনেমা দেখার তাদের সময় নেই। হাতে…

Avatar

HoopHaap Digital Media

বর্তমান যুগে বর্তমান প্রজন্মের কাছে ওয়েব সিরিজ ভীষণ মুখরোচক একটি জিনিস। এই সিরিজের মাধ্যমে সিনেমা দেখতে এখন নতুন প্রজন্মের ছেলে মেয়েরা ভীষণ ভালোবাসেন। টেলিভিশনে সিনেমা দেখার তাদের সময় নেই। হাতে একটা মুঠোফোন থাকলেই এই ধরনের ওয়েব সিরিজ খুব সহজেই দেখতে পাওয়া যায়। ওয়েব সিরিজের জন্য পরিচিত প্ল্যাটফর্মগুলি হল ‘উল্লু’, ‘এমএক্স প্লেয়ার’। এই সমস্ত জায়গায় খুব সহজেই বোল্ড ওয়েব সিরিজ দেখতে পাওয়া যায়। এর জন্য আলাদা করে আর কোনো রকম কষ্ট করতে হয় না।

দর্শকরা রীতিমতন তারিয়ে তারিয়ে উপভোগ করেন প্রত্যেকটি মাখোমাখো দৃশ্য। টেলিভিশনে হলে অনেক সময় সকলের সামনে বসে এই সমস্ত দৃশ্যগুলি উপভোগ করতে হয়তো লজ্জা লাগে। সেই জন্যই তো প্রত্যেকে হাতে একটা করে মুঠোফোন রেখে দিয়েছেন। আর তার মধ্যেই এমন বড়দের জন্য ছবি সহজেই দেখা যায়। সম্প্রতি সেরকমই একটি সিরিজের ট্রেলার দেখা গিয়েছে। যেখানে কিন্তু বেশ বোল্ড কতগুলি দৃশ্য দেখা গেছে। যা দশর্করা বেশ উপভোগ করেছেন। এই সিরিজের ট্রেলারটিতে রয়েছে আয়েশা কাপুর।

বর্তমানে ওয়েব সিরিজের দুনিয়ায় এক অন্যতম পরিচিত মুখ হলেন আয়েশা কাপুর। অসাধারণ ছিপ ছিপে ফর্সা চেহারায় যখন তিনি মাঝে মধ্যেই সাহসী দৃশ্যে অভিনয় করেন, তা দেখে অবশ্যই তার পুরুষ ভক্তরা বাহবা জানান। ট্রেলারটির নাম ‘সিল টু’, এই ট্রেলারটি আবারও খুব মিডিয়ায় নতুন করে ভাইরাল হয়েছে। হবে নাই বা কেন, এখানে এমন কিছু কিছু সাহসী দৃশ্য আছে, যা সহজেই দর্শককে টেনে নিয়ে যায়। ‘প্রাইম শর্টস’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে এক বছর আগে ওয়েব সিরিজের অফিসিয়াল ট্রেলারটি বার করা হয়, কিন্তু এখনো পর্যন্ত এই ট্রেলারটি দেখার যা ঝোঁক তা না দেখলে সত্যিই বোঝা যায় না।

গল্প অনুযায়ী, এই ওয়েব সিরিজে একাধিক দৃশ্যের প্রয়োজন এ অতিরিক্ত বোল্ড দৃশ্য ব্যবহার করা হয়েছে, নায়িকা আর নানান ভাবে বোল্ড রূপে সকলের সামনে হাজির হয়েছেন। অভিনেত্রী ক্যামেরার সামনেই তিনি একাধিকবার তার সহ অভিনেতার সঙ্গে একেবারে রোমান্সের মাখামাখি করেছেন। আর সেই সমস্ত দৃশ্য একেবারে তারিয়ে তারিয়ে উপভোগ করছেন ভক্তরা। নববিবাহিত দম্পতি তাদের কিছু ঘনিষ্ঠ মুহূর্তের ছবি মূলত এই গল্পে দেখানো হয়েছে, তাদের সম্পর্ক, তাদের সম্পর্কের মধ্যে ফাটল এইভাবেই গল্প এগিয়ে চলবে। তবে আপনি যদি দেখতে কোন কারনে মিস করে যান আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন।

Avatar