whatsapp channel

VIRAL: আম্রপালিকে ভুলে বিছানায় ঋতুর সঙ্গে রগরগে রোমান্স নিরাহুয়ার, জুটির কেমিস্ট্রি দেখে ঘুম উড়বে

বলিউড, টলিউড, কলিউড ইন্ডাস্ট্রির পাশাপাশি এখন জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। গান থেকে ছবি এমনকি মিউজিক ভিডিও- সবকিছুতেই বেশ উন্নতি করেছে ভোজপুরী বিনোদন জগতের নির্মাতারা। প্রায়ই কোনো না…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বলিউড, টলিউড, কলিউড ইন্ডাস্ট্রির পাশাপাশি এখন জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। গান থেকে ছবি এমনকি মিউজিক ভিডিও- সবকিছুতেই বেশ উন্নতি করেছে ভোজপুরী বিনোদন জগতের নির্মাতারা। প্রায়ই কোনো না কোনো ভোজপুরী গান, নাচ ও ছবি ভাইরাল হয় সামাজিক মাধ্যমে।গোটা দেশব্যাপী দর্শক রয়েছে এই ভোজপুরী গান ও নাচের। বর্তমানে অনেক বঙ্গবাসীও ভোজপুরী গান পছন্দ করে থাকেন। উত্তেজনাপূর্ণ গানের চটুল ভাষা এবং গানের ভিডিওর মাঝে নায়ক ও নায়িকার আবেদনময়ী দৃশ্য। এই একজোড়া কারণেই আজ ভোজপুরী গানের ভক্তের সংখ্যা অগণিত।

এই ইন্ডাস্ট্রিতে বর্তমানে অনেক অভিনেতা ও অভিনেত্রী কাজ করেন। তবে তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় হলেন অভিনেতা নিরাহুয়া (Nirahua)। তার আসল নাম দীনেশ লাল যাদব। এই অভিনেতার জনপ্রিয়তা সেই ইন্ডাস্ট্রিতে এখন তুঙ্গে। বলা বাহুল্য, কোনো বলিউড অভিনেতার থেকে তার জনপ্রিয়তা কোনো অংশে কম নয়। অন্যদিকে এই ইন্ডাস্ট্রির এক নামজাদা অভিনেত্রী হলেন ঋতু সিং (Ritu Singh)। তারও জনপ্রিয়তা নেহাত কম নয়। বিশেষ করে নিরাহুয়া সহ অনেক নামজাদা নায়কের সঙ্গে পর্দায় জুটি বেঁধে নিজের সাবলীল অভিনয় এবং শরীরের আবেদন দেখিয়েই বিপুল জনপ্রিয়তা কুড়িয়েছেন এই অভিনেত্রী।

বর্তমানে তাদের একটি গান সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। এই গানে সাহসী দৃশ্যে দেখা গেছে নিরাহুয়া এবং ঋতুকে। ভিডিওর শুরুতেই নায়িকাকে একটি ফিনফিনে বাসন্তী শাড়িতে দেখা গেছে, সঙ্গে রয়েছে ফুলস্লিভ নেটের ব্লাউজ। আবার ভিডিওর শেষে গোলাপি ফিনফিনে শাড়িতে নজর কাড়লেন তিনি। এইসব পোশাকে তাকে দেখেই নিয়ন্ত্রণ হারালেন নিরাহুয়া। কখনো বিছানায় নায়িকার সঙ্গে রোমান্সে লিপ্ত হলেন তিনি, কখনো সোফায়, আবার কখনো বাগিচায় দাড়িয়ে নায়িকার উত্তেজনাবর্ধক স্থানে চুম্বন করতে দেখা গেল তাকে। এভাবেই ভিডিওর পরতে পরতে উষ্ণতা ঢেলে দিয়েছেন দুজন।

‘এক হি কাঠিয়া হেয়, এক হি তাকিয়া হেয়’ নামক এই গানটি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে নেটিজেনদের রাতের ঘুম ব্যাঘাত ঘটাচ্ছে। গানটি জনপ্রিয় ভোজপুরি সিনেমা ‘বিজয়পথ’ ছবির। গানটি গেয়েছেন ওম ঝাঁ ও প্রিয়াঙ্কা সিং। ‘জি মিউজিক ভোজপুরি’ নামের ইউটিউব চ্যানেলে এই গানটি প্রকাশ করা হয়েছে। ইতিমধ্যে লক্ষাধিক ইউজার গানটি দেখে ফেলেছেন।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা