BollywoodHoop Plus

Urfi Javed: উরফির থেকেও সুন্দরী তাঁর বোন আসফি!

উরফি জাভেদ (Urfi Javed) বর্তমানে বহু বিতর্ক পেরিয়ে বলিউডের ফ্যাশন ফিয়েস্তায় পরিণত হয়েছেন। মাত্র কয়েক ঘন্টা আগে অবধিও মাথা থেকে পা অবধি আবৃত নীল রঙের বোরখা ডিজাইনের একটি পোশাক পরিহিত উরফিকে নিয়ে সরগরম ছিল সোশ্যাল মিডিয়া। কিন্তু এই অদ্ভুতদর্শন পোশাক হয়তো উরফির কাছেও ফ্যাশন মনে হচ্ছিল না। ফলে তাঁর পাপারাৎজি বন্ধুদের একাংশ একটি পুরানো ভিডিওকে নতুন করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করলেন যাতে উরফির ছোট বোন আসফি জাভেদ (Asfi Javed) উঠে এলেন আলোচনার কেন্দ্রে।

ভাইরাল হওয়া ভিডিওটি কয়েক মাস আগের। এই ভিডিওতে দেখা যাচ্ছে, একটি রেস্টুরেন্টে প্রবেশ করছেন উরফি। তাঁর পরনে রয়েছে মাল্টিকালার হট প্যান্ট ও হল্টারনেক বিকিনি টপ। পায়ে রয়েছে গোলাপি রঙের হাই হিলস। উজ্জ্বল মেকআপ ও গ্লসি লিপসে নজর কাড়ছেন উরফি। চুলে বেঁধেছেন বান। গাড়ি থেকে নেমে বোন আসফিকে নিয়ে তিনি প্রবেশ করছিলেন রেস্টুরেন্টের ভিতরে। কিন্তু পাপারাৎজিদের ডাকে ঘুরে দাঁড়াতেই হল তাঁদের। কারণ প‍্যাপস ইন্টারেস্ট ছিলেন আসফি। আসফির পরনে ছিল হালকা গোলাপি রঙের ক্রপ টপ। ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত ছিল ক্লিভেজ। নিম্নাংশে ছিল গোলাপি পালাজো। কাঁধের উপর আসফি আলতো করে ফেলে রেখেছিলেন ফুশিয়া পিঙ্ক রঙের ব্লেজার। পায়ে ছিল একই রঙের হাই হিলস। উজ্জ্বল মেকআপ করেছিলেন আসফি। লিপ গ্লস ব্যবহার করেছিলেন ঠোঁটে। চিকবোনে ছিল গোলাপি হাইলাইটারের ছোঁয়া। শিমারি আইশ‍্যাডোর ব্যবহার ছিল চোখে।

খোলা ছিল আসফির চুল। পোশাকের সাথে হাতে ছিল মানানসই মেরুন রঙের ব্যাগ। আসফিকে জড়িয়ে ধরে পাপারাৎজিদের সামনে নিয়ে এলেন উরফি। হাসিমুখে ক্যামেরাবন্দি হলেও বোঝা যাচ্ছিল, আসফি যথেষ্ট স্বচ্ছন্দ নন। এরপর তাঁকে জড়িয়ে ধরে রেস্টুরেন্টের ভিতর ঢুকে যান উরফি। আসফিও যথেষ্ট ফ্যাশন সচেতন। তিনি একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। ফলে সোশ্যাল মিডিয়ায় তাঁকে অ্যাকটিভ থাকতেই হয়। তবে উরফির মতো অদ্ভুতদর্শন পোশাক পরেন না উরফি। তাঁর অনুরাগীদের সংখ্যাও যথেষ্ট।

বলিউডের ফ্যাশন ডিজাইনার আবু জানি সন্দীপ খোসলা (Abu Jani Sandip Khosla)-র ব্র্যান্ড মডেল হিসাবে কাজ করছেন উরফি। এছাড়াও একাধিক মিউজিক ভিডিওয় অভিনয় করছেন তিনি। রয়েছে অনেকগুলি ব্র্যান্ড এনডোর্সমেন্টও।

Related Articles