Hoop VideoHoop Viral

VIRAL: কুর্তা তুলে স্টেজ পারফরম্যান্স করলেন গোরি নাগোরি, উষ্ণ ভিডিও দেখে ঘাম ছুটলো দর্শকদের

সোশ্যাল মিডিয়ায় কত কিছুই না ভাইরাল হয় আগেকার দিনে এই ধরনের স্টেজ প্রোগ্রামগুলো যখন হতো তার কিন্তু অনেক পরে মানুষের কাছে গিয়ে পৌঁছতো কোন টেলিভিশনের মাধ্যমে। কিন্তু বর্তমানে এই ধরনের অনুষ্ঠানগুলো সামনাসামনি দেখার পরেও কারো যদি ইচ্ছা হয় বাড়িতে বসে একটু আয়েশ করে দেখবেন, তাহলেও কিন্তু সহজে তা youtube এর মাধ্যমে দেখে নিতে পারেন। বর্তমানে অন্যান্য গানের সঙ্গে ও এই ধরনের হারিয়ানভি গানের কিন্তু বেশ চাহিদা আছে, সেই গানের তালে তালে নাচতে কিন্তু ওস্তাদ এইখানে নৃত্যশিল্পীরা।

এই হরিয়ানভির নৃত্যশিল্পীদের মধ্যে এক অন্যতম হলেন গোরি নাগরি। নাগরির আলাদা করে পরিচয় দেওয়ার মতন কিছুই নেই, তার এতটাই পরিস্থিতি যে তার ভিডিও সোশ্যাল মিডিয়া আসার পরই মানুষ কিন্তু তারিয়ে তারিয়ে উপভোগ করেন তার নাচের প্রতিটা স্টেপ। বিগ বসে তিনি অংশগ্রহণ করেছিলেন আর তারপরেই আপনাকে পিছন ফিরে তাকাতে হয়নি প্রত্যেকটা স্টেজ প্রোগ্রাম।

সম্প্রতি তার একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ার রীতি মতন ভাইরাল হয়েছে, যা দেখে কিন্তু পুরুষ ভক্তদের রীতি মতন ঘাম ঝরেছে তাকে ভীষণ সুন্দর দেখতে লাগছে। কিন্তু এখানে তিনি অদ্ভুত একটি ব্যাপার করেছেন তা সালোয়ার কামিজের উপরে জামা থেকেই তিনি কিন্তু অকস্যাত তুলে ফেলেছেন, যা কিন্তু তার এই ভিডিওকে আরো লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে দিতে সাহায্য করেছে।

এই ধরনের চটুল ভিডিও গুলোই মানুষের বেশি পছন্দ কারণ আজকালকার দিনের মানুষের হাতে খুব বেশি সময় নেই, যে তারা সংস্কৃতিমনস্ক ভিডিও দেখে নিজেদেরকে অনেক বেশি ভালো লাগাবে, এই ধরনের চটুল ভিডিও গুলোই আজকের মানুষের বিনোদনের একমাত্র মাধ্যম, তবে আপনি যদি না দেখে থাকেন দেখে নিন অসাধারণ ভিডিও –

Related Articles