whatsapp channel

VIDEO: সালোয়ারের ফাঁকে উঁকি দিচ্ছে গোপন জিনিস, দর্শক মহলে শোরগোল ফেলে দিলেন মুসকান বেবি

পাশ্চাত্য বিনোদন অনেকদিন আগে সাবালক হয়ে গেলেও নিজস্ব গতিতে সাবালকত্বের দিকে এগোচ্ছে ভারতীয় বিনোদন। তবে ভারতীয় বিনোদন তো আর শুধুমাত্র বলিউড, টলিউড কিংবা দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে থেমে নেই। এদেশে প্রায়…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

পাশ্চাত্য বিনোদন অনেকদিন আগে সাবালক হয়ে গেলেও নিজস্ব গতিতে সাবালকত্বের দিকে এগোচ্ছে ভারতীয় বিনোদন। তবে ভারতীয় বিনোদন তো আর শুধুমাত্র বলিউড, টলিউড কিংবা দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে থেমে নেই। এদেশে প্রায় প্রতিটি রাজ্যেই নিজস্ব ভাষায় বিনোদনের ব্যবস্থা রয়েছে। এই সমস্ত আঞ্চলিক বিনোদন গুলির আবার ধরণ ধারণও অনেক আলাদা। সোশ্যাল মিডিয়ার দৌলতে বিনোদনের ভিন্ন ভিন্ন ভিডিও-ও ভাইরাল হয় এখন। বিশেষ করে হরিয়ানভি স্টেজ শোয়ের (Haryanvi Stage Show) ভিডিও এখন বেশ ভাইরাল হচ্ছে নেট পাড়ায়।

Advertisements

পঞ্জাব, হরিয়ানার মতো রাজ্যগুলিতে স্টেজ শোয়ের ক্রেজ দেখার মতো। স্বল্প পোশাকে কামুক ভঙ্গি নয়, সাদামাটা সালোয়ারেই দর্শকের সারিতে ঝড় তোলেন তরুণী, যুবতীরা। স্বপ্না চৌধুরীর নামেই হরিয়ানভি স্টেজ শো এত জনপ্রিয়তা পেয়েছে প্রাথমিক ভাবে। ইউটিউবে হাজারো ভিডিওর মাঝে হরিয়ানভি নাচের ভিডিওগুলি বিশেষ ভাবে নজর কেড়ে নেয় নেটিজেনদের।

Advertisements

Advertisements

স্বপ্না চৌধুরীর সাফল্য দেখে আরো অনেক মেয়েই পা রেখেছেন হরিয়ানভি বিনোদনের দুনিয়ায়। এদের মধ্যে সুনিতা বেবি, মুসকান বেবি, একতা আর্যা, মনিকা চৌধুরী, আরতি ভোরিয়ার মতো নামগুলি বিশেষ ভাবে জনপ্রিয়। স্বপ্না স্টেজ শো থেকে অবসর নেওয়ার পরে এঁরাই এগিয়ে নিয়ে চলেছেন বিনোদনের এই ধারাকে তবে এই তালিকায় সবথেকে জনপ্রিয় যে নামটি সেটি হল মুসকান বেবি।

Advertisements

হরিয়ানভি স্টেজ শোয়ের অন্যতম জনপ্রিয় নাম মুসকান বেবি। দর্শক মহলে তাঁর খ্যাতি দেখার মতো। ইউটিউবে মুসকান বেবি বলে সার্চ করলেই চলে আসবে একের পর এক ভিডিও যেগুলির ভিউ সংখ্যা হাজার থেকে পৌঁছায় লক্ষ পর্যন্ত। সম্প্রতি এমনি একটি ভিডিও বেশ জনপ্রিয় হয়েছে দর্শক মহলে। হলুদ রঙের সালোয়ার কামিজ আর লাল ওড়না পরে নাচতে দেখা গিয়েছে তাঁকে। মাত্র ২ মাস আগে ‘হরিয়ানা ডিজে ঠুমকা’ ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছে ভিডিওটি। এখনো পর্যন্ত কয়েক হাজার ভিউ হয়েছে ভিডিওটিতে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই