Hoop VideoHoop Viral

রাজসী ভার্মার বিছানায় গরমাগরম সিন, ইন্টারনেটে মুক্তি পেল উদ্দাম যৌনতার ওয়েব সিরিজ

এই সময় মানুষ অফ টাইমে নেট মাধ্যমেই চোখ রাখে। হয় সোশ্যাল মিডিয়ায় ঘুরঘুর করে কিংবা ওয়েব সিরিজের পাতায়। নির্জন দুপুর হোক বা নীল রাত্রি, চাইলেই ওয়েব সিরিজ আপনার শরীরের দুষ্টু হরমোনের ক্ষরণ বাড়িয়ে দিতে পারে। নির্দিষ্ট কিছু ওয়েব সিরিজের প্ল্যাটফর্ম বাদ দিলে, উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে চলেছে।

শুধু ইন্টারনেট ও ওয়েব প্ল্যাটফর্ম সাবস্ক্রাইব থাকা চাই, তবেই অ্যাডাল্ট ওয়েব সিরিজ আপনার হাতের মুঠোয়। গত, ৮ ই মে মুক্তি পায় অ্যাডাল্ট ওয়েব সিরিজ ‘গুলাব জামুন’। নাম শুনেই বোঝা যাচ্ছে কতটা রসালো হতে পারে গল্প। এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন রাজসী ভার্মা। ২০১৯ সালে প্রথম অ্যাডাল্ট ওয়েব সিরিজ দুনিয়ায় পা রাখেন রাজসী। এই দুনিয়ায় আদর আগে তিনি ‘তারক মেহেতা কা উলটা চশমা’ এবং ‘বেইমান লাভ’ এর মতো সিনেমাতে কাজ করেন।

‘কোকু’ (kooku web platform ) তে রিলিজ করেছে এই ‘গুলাব জামুন’। মিষ্টি গুলাব জামুন খাইয়ে পুরুষদের বিছানায় নিয়ে যাবেন নায়িকা। ব্যাপার হল, এক ধরনের ওষুধ বের হয়েছে যাশারীরিক মিলনের ক্ষমতা বাড়িয়ে দেয়। যারা শারীরিক মিলনে অক্ষম তাদের জন্য এই ওষুধ। এবং এই স্পেশাল ওষুধের নাম লাভ পোশন। এই ওষুধটি ইনজেকশন নিয়ে গুলাব জামুনে ইনজেক্ট করে দেওয়া হয়। তারপর যে খায় তার শরীর মন চনমন করে ওঠে। ব্যাস শুরু হয়ে যায় রোম্যান্টিক পর্ব।

নতুন এই ওয়েব সিরিজের মিনিট মিনিটে রয়েছে উত্তেজক দৃশ্য। তাই ভুলেও বাচ্চা এবং বড়দের সামনে দেখবেন না। দেখে নিন ওয়েব সিরিজের ছোট্ট ক্লিপিং।

whatsapp logo