Hoop StoryHoop Viral

বাইকের সিটে বসে মানুষের মতো বাইক চালাচ্ছে কালো রঙের এক গরু, তুমুল ভাইরাল ভিডিও

নিত্যদিন আমাদের জীবনে সোশ্যাল মিডিয়ার গুরুত্ব বেড়ে চলেছে। মানুষ এটি এমন একটি প্লাটফর্ম হিসেবে ধরে নিয়েছে যার মাধ্যমে সারা বিশ্বের কাছে নিজেকে এবং নিজের প্রতিভাকে তুলে ধরতে সক্ষম হয়। যত দিন যাচ্ছে ততই মানুষ যেন আরো বেশি এই ডিজিটাল দুনিয়ার ওপরে নির্ভর হয়ে পড়ছে।

নিত্যদিন আমরা কিছু না কিছু নতুন ঘটনার সাক্ষী ঘরে বসেই।এই সোশ্যাল মিডিয়ায় নানান রকমের ঘটনার সাথে সাথে আমরা সাধারন মানুষের এমন অনেকই সুপ্ত প্রতিভার সন্ধান পাচ্ছি যা তার জীবনকে অন্য মাত্রায় নিয়ে যেতে সাহায্য করে।এখনকার বাস্তব জীবনে যে ব্যস্ততা এবং নিজেকে শীর্ষে পৌঁছানোর জন্যে যে প্রতিযোগিতা তার জন্য নিয়ত লড়াই করে চলেছি আমরা সকলেই, এই ব্যস্ততা থেকেই নিজের মনকে কিছুটা মুক্ত করার জন্য আমরা এই সোশ্যাল মিডিয়ার দ্বারস্থ হই। বিভিন্ন ঘটনার সাথে সাথে নানা রকম মানুষের নানারকম প্রতিভা নাচ-গান আঁকা ইত্যাদি সব রকমের প্রতিভার ই ঝালক আমরা দেখতে পাই।

এবারে ভাইরাল হলো এক মজাদার ভিডিও। যে ভিডিও দেখার পর নেটিজেনরা বেশ মজা পেয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছিলো এক গরু বাইক চালাচ্ছে কি অবাক করা দৃশ্য। শুনে অবাক লাগছে তাইনা? হ্যাঁ এরকমই এক ভিডিও এইবারে ভাইরাল হয়।ভিডিওতে দেখা যায় দাঁড়িয়ে রয়েছে একটি বাইক আর সেই বাইক এর উপরে চড়ে বসছে কালো রংয়ের গরু।আর সব থেকে মজার ব্যাপার হয় সেই বাইকে যাবার পরেই বাইক নিজে থেকেই চলতে শুরু করে। কিছুক্ষণ চলার পর বাইকটি পড়ে যায়,কিন্তু গরুটি পারেনা সে এক জায়গায় দাঁড়িয়ে থাকে। ভিডিওটি দেখলে মনে হবে গরুটি বাইকের উপর চড়ে বাইক চালাতে শুরু করেছে। সুভা খান নামে এক ব্যক্তি ভিডিওটি পোস্ট করেছিলো তার প্রোফাইল থেকে। গরুটির এই অদ্ভুত আচরণের কারণ কি সেটা কেউ জানেনা।

এই হাস্যকর ভিডিওটি আড়াই লাখেরও বেশি লোক পছন্দ করেছেন। ২,৮০০ জনেরও বেশি লোক মন্তব্য করেছেন। ১ কোটিরও বেশি মানুষ দেখেছেন।

whatsapp logo