Hoop VideoHoop Viral

Dance Video: অক্ষরাকে একা পেয়ে পুরো সুযোগ নিলেন নায়ক অনিল, ক্যামেরার সামনেই শুরু দুষ্টুমি

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় নতুন প্রজন্মের প্রতিভা প্রকাশ করার একটা গুরুত্বপূর্ণ মাধ্যম। এই প্রতিভা হাজার হাজার মানুষের সামনে চলে যাচ্ছে। ভালো কিছু ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন মানুষ নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান, সকলের কাছে তবে এই সোশ্যাল মিডিয়ার নানা প্ল্যাটফর্ম রয়েছে। এতে সফল হতেও পারেন। গান, নাচ, আঁকা কিংবা আবৃত্তির নানা প্রতিভার ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার নানান জায়গায়।

মিডিয়া হল এমন একটি মারফত যেখান থেকে কিন্তু আপনি সমস্ত কিছুই এর মাধ্যমে সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে পারেন। আগেকার দিনেও এই ধরনের স্টেজ শো, মাচা শো হতো কিন্তু তা পরবর্তিকালে আর দেখার সুযোগ হতো না। একবার যা হতো তা গিয়ে আপনাকে সরাসরি দেখতে হত, কিন্তু এই ধরনের স্টেজ প্রোগ্রামগুলো পরবর্তীকালে বাড়িতে বসেও আপনি তারিয়ে তারিয়ে উপভোগ করতে পারেন, সোশ্যাল মিডিয়ার নানা প্লাটফর্ম এর মাধ্যমে।

বর্তমান প্রজন্মের কাছে ভোজপুরী তারকাদের জনপ্রিয়তা আছে অক্ষরা সিং এর। ইন্টারনেটে তার ভিডিও দেওয়া মাত্রই একেবারে ভাইরাল হয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় তারা এতটাই একটিভ অন্তত কমেন্ট বক্স খুললে তো তা বুঝতেই পারা যায়, অনেকেই কমেন্ট বক্সে ইতিবাচক মন্তব্য করেন এবং তার লাস্যময়ী নাচ দেখার জন্য মন্তব্য করতে থাকেন, ভোজপুরী নায়িকাদের মধ্যে প্রথম সারিতে তার নাম তো উঠে আসবেই, এটাই স্বাভাবিক।

অক্ষরা সিং তার কেরিয়ারে যা যা কাজ করেছেন, তার প্রত্যেকটি একেবারে সুপার ডুপার হিট। সম্প্রতি তার একটি ভিডিও ভাইরাল হয়েছে। এখানে যে গানের সঙ্গে তিনি নেচেছেন তার নাম ‘খোলা ইয়ে রাজাজি ব্লাউজ কে বাটন‘। তার সঙ্গে অসাধারণ নেচেছেন আমাদের সকলের প্রিয় অভিনেতা নিরাহুয়া। এই গানের তালে তার এক একটা ঠুমকা মানুষকে একেবারে পাগল করে দিয়েছে। গানটি গেয়েছেন ইন্দু সোনালী, আপনি শুনে অবাক হবেন, এই গানটি প্রায় চার লক্ষ মানুষ ইতিমধ্যেই দেখে ফেলেছেন।

Related Articles