whatsapp channel

Nora Fatehi: নিতম্বে জল ঢেলে অশালীন নাচ, চূড়ান্ত সমালোচনার মুখে নোরা ফতেহি

সময় বদলানোর সঙ্গে সঙ্গে বলিউডে আইটেম গার্লদের মুখও বদলে বদলে গিয়েছে। বর্তমানে বলিউডের যেকোনো ডান্স নাম্বারেই যাঁর চাহিদা এবং জনপ্রিয়তা সবার উপরে থাকে, তিনি নিঃসন্দেহে নোরা ফতেহি (Nora Fatehi)। বিগ…

Avatar

Nirajana Nag

সময় বদলানোর সঙ্গে সঙ্গে বলিউডে আইটেম গার্লদের মুখও বদলে বদলে গিয়েছে। বর্তমানে বলিউডের যেকোনো ডান্স নাম্বারেই যাঁর চাহিদা এবং জনপ্রিয়তা সবার উপরে থাকে, তিনি নিঃসন্দেহে নোরা ফতেহি (Nora Fatehi)। বিগ বসে অংশ নিলেও নোরা জনপ্রিয়তার চূড়ায় ওঠেন আইটেম সং এর হাত ধরেই। তাঁর দুর্দান্ত বেলি ডান্স চোখ ধাঁধিয়ে দিয়েছে দর্শকদের। তবে সমালোচনা, ট্রোলও কম হয়নি নোরাকে নিয়ে। সম্প্রতি একটি রিয়েলিটি শো তে তাঁর নাচের ক্লিপিংস ভাইরাল হতেই আবারও কটাক্ষের শিকার হয়েছেন তিনি।

বিভিন্ন নাচের রিয়েলিটি শো তে কখনো অতিথি হিসেবে, কখনো আবার বিচারক হিসেবে দেখা গিয়েছে নোরাকে। এবার ডান্স প্লাস প্রো-র মঞ্চে দেখা মিলল তাঁর। মেটালিক রূপোলি আঁটোসাঁটো কাট আউট পোশাক পরেছিলেন তিনি। মঞ্চে আরো দুজন প্রতিযোগীর সঙ্গে জলের বোতল হাতে নিয়ে নাচতে দেখা গেল তাঁকে। নাচের এক পর্যায়ে দর্শকদের দিকে পেছন ফিরে নিজের নিতম্বের উপরে জল ঢেলে দেন নোরা।

বিচারকের আসনে বসা রেমো ডিসুজা, শক্তি মোহনরা চমকে ওঠেন। হতভম্ব হয়ে তাঁরা বলে ওঠেন, ‘জল ঢেলে দিল!’ নিতম্বে জল ঢেলেও থামেননি নোরা। নিজের কোমরেও জল ঢালতে দেখা যায় তাঁকে। বিচারকরা তো অবাক হয়েই গিয়েছিলেন, প্রতিযোগীরাও হতভম্ব হয়ে যান। কয়েকজনকে রীতিমতো অস্বস্তিতেও পড়তে দেখা গিয়েছে। ভিডিওটির ক্লিপিংস সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে মুহূর্তে। প্রশ্ন উঠেছে, এখন এসবও টেলিভিশনে সম্প্রচারিত হচ্ছে!

একজন লিখেছেন, ‘একসময় নোরার নাচ, প্রতিভার জন্য তাঁর ভক্ত ছিলাম। কিন্তু জাতীয় টেলিভিশনে তাঁর সাম্প্রতিক নাচ আমাকে হতাশ করেছে। এই ধরণের অশালীন প্রদর্শনের জন্য এটা কি আদৌ সঠিক মঞ্চ? হতাশ এবং ক্ষুব্ধ’। পারিবারিক শোতে এই ধরণের নাচ দেখানো কতটা যুক্তিযুক্ত সেই নিয়েও উঠছে প্রশ্ন। তবে তুমুল বিতর্ক হলেও এই নাচ নিয়ে না নোরা কোনো কথা বলেছেন আর না মুখ খুলেছে চ্যানেল কর্তৃপক্ষ।

 

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই