Hoop Viral

একে অপরের গায়ে উঠে হাড্ডাহাড্ডি লড়াইয়ে মেতে বিষাক্ত সাপ ও বেজি, ভাইরাল ভিডিও

বন জঙ্গলের মধ্যে আনাচে-কানাচে প্রতি সেকেন্ডে ঘটতে থাকে নানা দুর্ঘটনা। তবে সব সময় দুর্ঘটনা বললে ভুল হয়, কারণ এগুলি হচ্ছে খাদ্য ও খাদকের লড়াই। নিজেকে বেঁচে থাকতে গেলে পেট ভর্তি হতেই হবে। তাই এই খাদ্য ও খাদকের লড়াইয়ের মধ্যে হারজিত তো থাকবেই। যার হার হবে সে মৃত্যুর মুখে ঢলে পড়বে এটাই স্বাভাবিক।

সাপ আর বেঁজির সম্পর্ক যে খুব একটা ভাল না তা আমাদের সকলেরই জানা। কিন্তু অত বড় একটা বিষধর সাপে সঙ্গে পাঙ্গা নেওয়াও মুখের কথা নয়। তবে বেঁজিদের কাছে এইসব কাজ একেবারে বাঁহাতের খেল। এখানে দেখা যাচ্ছে মাটিতে রয়েছে বেঁজি আর গাছের ডালে পেঁচিয়ে আছে একটি বিশাল বড় সাপ। সাপটি হয়তো বেঁজির ভয় একটু এগিয়ে পালাতে যাচ্ছিল কিন্তু সেই মুহূর্তে বেঁজি মাটি থেকে মেরেছে লাফ। লাফিয়ে উঠে পড়ে সাপের একেবারে ঘাড়ে কামড় বসিয়েছে। তবে বেঁজির সাহস দেখে কিন্তু সত্যিই অবাক হতে হয়। তাদের এই স্বভাব জন্মগত। এরকম বিষধর সাপের সঙ্গে লড়াই করা তাদের একেবারে রক্তের মধ্যে মিশে আছে।

সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি দেওয়ার সাথে সাথেই বেশ ভালো সাড়া মিলেছে। এমন ভয়ঙ্কর ভিডিও দেখে মানুষ তো অবাক হয়ে যাচ্ছেন। আর হয়তো মনে মনে ভাবছেন এই ছোট্ট বেঁজির বেশ সাহস। দেখুন সেই ভিডিও।

Related Articles