Hoop StoryHoop Viral

খুঁজে পেলেন মনের মানুষ, ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে প্রেমে পড়লেন অরুনিতা, রইলো ভিডিও

বঙ্গ তনয়া অরুনিতার গান ছড়িয়ে পড়েছে গোটা বিশ্বের দরবারে। ইন্ডিয়ান আইডল এর প্রত্যেকটা এপিসোডে বঙ্গ তনয়া তার গান প্রত্যেকের মন ছুঁয়ে যাচ্ছে। অসাধারণ গায়কীতে প্রত্যেকের মন মজে আছে। কখনো আশা ভোঁসলে, কখনো লতা মঙ্গেশকর, কখনো শ্রেয়া ঘোষাল এইরকম ভাবে নানা দিনে নানান রকম গান শুনিয়ে সকলের মনের মনিকোঠায় পৌঁছে গেছেন অরুনিতা।

কয়েকটা এপিসোডেই দেখা গিয়েছিল অরুনিতার সঙ্গে নাম জড়িয়েছে পবনদ্বীপের। অনেক সময় অনুষ্ঠানে টিআরপি বাড়ানোর জন্য এই সবকিছু করা হয়, তবে এখানেই সত্যিসত্যি পবনদ্বীপের সঙ্গে অরুনিতার কোনরকম প্রেমের সম্পর্ক হয়েছে কিনা তা সত্যিই জানা যাচ্ছেনা। তবে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, বিচারকের স্থান আলো করে যারা রয়েছেন তারা প্রত্যেকেই এটা স্বীকার করছেন অরুনিতা নাকি নতুন করে প্রেমে পড়েছে।

শোনা মাত্র অরুনিতার মুখ লাল হয়ে যায় এবং অরুনিতা পবনদ্বীপের দিকে তাকিয়ে হাসতে থাকেন। আর সেই দেখেই বিচারকরা একেবারে নিশ্চিত হয়ে যান যে তিনি সত্যি সত্যিই পবনদ্বীপের প্রেমে পড়েছে। এক্ষেত্রে পরিচালনা করছেন আদিত্য নারায়ন। তিনিও বেশ খুনসুটি করেছেন তাদের এই সম্পর্ক নিয়ে। হবে আড্ডা, মজা, খুনসুটি সবকিছুর ঊর্ধ্বে এদের প্রতিভা। ইন্ডিয়ান আইডল এর প্রত্যেকটা প্রতিযোগীরা তাদের একেকজনের একেকরকম সুন্দর গলা দিয়ে মানুষকে আনন্দ দিয়ে যাচ্ছেন।

দেখে নিন সেই অসাধারণ ভিডিওটি -»

whatsapp logo