whatsapp channel

VIRAL: বিয়ের অনুষ্ঠানে ডিজে গানে ধামাকা নাচ সুন্দরী যুবতীর, ঠুমকা দেখে ভিরমি খাচ্ছেন নেটিজেনরা

বর্তমান সময়ে মানুষ হয়েছে মোবাইলবন্দি। আর এই মানুষের জীবনধারাকে একপ্রকার বদলে দিয়েছে মোবাইলের ভেতরের আরেক দুনিয়া, সোশ্যাল মিডিয়া বা সামাজিক মাধ্যম। একজন মানুষের কাছে বিশ্বের দরবারে পা রাখা এখন খুবই…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বর্তমান সময়ে মানুষ হয়েছে মোবাইলবন্দি। আর এই মানুষের জীবনধারাকে একপ্রকার বদলে দিয়েছে মোবাইলের ভেতরের আরেক দুনিয়া, সোশ্যাল মিডিয়া বা সামাজিক মাধ্যম। একজন মানুষের কাছে বিশ্বের দরবারে পা রাখা এখন খুবই সহজ ব্যাপার। নিজের প্রতিভাকে মোবাইলবন্দি করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিলেই কেল্লাফতে! ভিডিও ভাইরাল হয়ে গেলেই খুব সহজেই বিখ্যাত হওয়া যায়। সোশ্যাল মিডিয়ার দৌলতে যেমন অনেক লুকায়িত প্রতিভা পায় প্রচারের আলো, তেমনই আবার অনেকের কাছে নিজেকে জনসমক্ষে জাহির করার একটা মাধ্যম হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়া।

সোশ্যাল মিডিয়ার দেওয়ালে প্রায়ই নানা ধরণের সব ভিডিও ভাইরাল হয়। কখনো কোনো নাচের ভিডিও, কখনো বা গানের ভিডিও, কখনো আবার প্রতিভার ভিডিও জনপ্রিয়তা পায়। এখন তো আবার রিল ভিডিওর জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে ব্যাপকভাবে। কয়েক সেকেন্ডের এই ভিডিওতে আজকাল মজে থাকেন বাচ্চা থেকে বুড়ো সকলেই। আর এইসভ ভিডিও বানানোর জন্য যেমন কোনো পরিশ্রমও করতে হয়না। তাই দুদিকে সুবিধার জন্য আজকাল সামাজিক মাধ্যমে এইসব ভিডিও তুমূলভাবে ভাইরাল হচ্ছে।

সম্প্রতি এমনই একটি নাচের ভিডিও (Viral Video) ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওকে ঘিরে নতুন প্রজন্মের মধ্যে উন্মাদনা তুঙ্গে। ভিডিওটি এক যুবতীর নাচের কিছু অংশের। জনপ্রিয় এক রাজস্থানী পপ গানের তালে নেচে উষ্ণ আবেদনময়ী অভিব্যক্তির প্রকাশ ঘটিয়েছেন এই যুবতী। ভিডিওতে দেখা গেছে হলুদ ও তামাটে রংয়ের লেহেঙ্গা চোলিতে অপরূপা সুন্দরী এই যুবতি নাচ করছেন ঠুমকা লাগিয়ে। দেখেই বোঝা যাচ্ছে বিয়েবাড়ির ডিজে অনুষ্ঠানে নাচছেন তিনি। আর তার নাচের প্রতিটি স্টেপ ভীষণ সাবলীল ও নিখুঁত।

VIRAL: বিয়ের অনুষ্ঠানে ডিজে গানে ধামাকা নাচ সুন্দরী যুবতীর, ঠুমকা দেখে ভিরমি খাচ্ছেন নেটিজেনরা

প্রসঙ্গত, এই ‘ঘোড়ি চড় আয়ও রে’ নামক রাজস্থানী গানটি গেয়েছেন মঙ্গল সিং। এই গানের মিউজিক কম্পোজ করেছেন মেওয়ারী ব্রাদার্স। ভিডিওটি ‘আবারো টিএমডিএস’ নামের ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছে। এই ভিডিও এখন ব্যাপকভাবে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওর কমেন্ট বক্সে চোখ রাখলেই দেখা যাবে যে এই যুবতী পুরুষদের মনে কতটা কামনার সঞ্চার ঘটিয়েছেন তার এই ভিডিওটি মাধ্যমে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা