Hoop VideoHoop Viral

Bhojpuri Song: সুন্দরী প্রিয়াঙ্কাকে একা পেয়ে নিয়ন্ত্রণ হারালেন পবন সিং, দরজা বন্ধ করে দেখুন

বর্তমানে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি মানুষের মনে অনেকটা জায়গা করে নিয়েছে। যা দেখে সকলে কিন্তু বেশ মনে মনে আনন্দ পান মানুষ যখন একটু একাকীতে ভোগেন বা একটু আনন্দ করতে ইচ্ছা করে, তখন কিন্তু এই ভিডিও দেখে মনের দুঃখকে অনেকটাই মিটিয়ে ফেলতে পারেন। ভোজপুরী ইন্ডাস্ট্রির মধ্যে বেশ নামকরা নায়কের মধ্যে আছেন পবন সিং, খেসারীলাল যাদব, নিরাহুয়া আরো অনেকে। এতটাই মজা করে এবং আনন্দ করে গান পরিবেশন করেন এবং তার সঙ্গে নাচ পরিবেশন করেন যে ভিডিওগুলো অনেক দিন পর্যন্ত মানুষের মনে গেঁথে যায়।

ওয়েব সিরিজ, সাউথ ইন্ডিয়ান মুভি, Bollywood তাদের মধ্যে জায়গা করে নেওয়া এটা কিন্তু মোটেই চাট্টিখানি কথা নয়, এখানকার অভিনেতা অভিনেত্রীরা ভীষণ গুণের, তারা নিজেদের গুণের জন্যই এই জায়গা করতে পেরেছেন। ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরি সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

সিনেমা দেখতে আমরা কেনা পছন্দ করে গোটা ভারতবর্ষে এমন অনেক সিনেমা আছে যা কিন্তু আমরা পশ্চিমবাংলায় ঘরে বসে বসে দেখতে পছন্দ করি। আমাদের মধ্যে অনেকেই আছেন যারা সাউথ ইন্ডিয়ান মুভিস পছন্দ করেন, আবার অনেকেই আছেন যারা ভোজপুরী সিনেমা দেখতে আরো ভালোবাসেন, বিশেষ করে ভোজপুরী সিনেমায় থাকা অসাধারণ গানগুলো কিন্তু বারবারই ইউটিউব থেকে একেবারে হিট হয়ে যায়।

এবারে দেখা গেল প্রিয়াংকা সিং কে বিছানায় ফেলে আদর করলেন পবন সিং। কালো শাড়িতে প্রিয়াঙ্কাকে ভীষণ সুন্দর লাগছে। সাথে সিলভার জুয়েলারি। অসাধারণ গানে দুজনকেই দারুন লাগছে। ৪১ হাজার লাইক পরেছে ভিডিওতে। এখনো নাচ দেখার আগ্রহ আছে বোঝাই যাচ্ছে। আপনিও দেখে নিন অসাধারণ ভিডিও:

Related Articles