whatsapp channel
Hoop PlusTollywood

Srabanti Chatterjee: সমুদ্রের ধারে স্বল্প পোশাকে এটা কি করলেন শ্রাবন্তী!

শ্রাবন্তী চট্টোপাধ্যায় অভিনয় পাশাপাশি তিনি প্রকৃতিকেও যে ভীষণ ভালোবাসেন। তা কিন্তু instagram এ দেওয়া তার প্রতিটি ছবি এবং ভিডিও প্রমাণ করে। কাজের ফাঁকে একটু সুযোগ পেলেই শ্রাবন্তী কোথাও না কোথাও বেড়াতে চলে যান, সে সমুদ্র হতে পারে, পাহাড় হতে পারে, জঙ্গল হতে পারে, যে কোনো একটা জায়গায় গিয়ে সেখানে স্বাধীনভাবে ঘুরে বেড়াতে ভালোবাসেন অভিনেত্রী। তবে এবারই কিন্তু সমুদ্র পাহাড় বা জঙ্গল নয়, এবারে এক পশলা বৃষ্টি গায়ে মাখলেন অভিনেত্রী। সম্প্রতি সেই ভিডিও তিনি শেয়ার করলে সকলের সঙ্গে।

শ্রাবন্তী বেড়াতে যেতে ভীষণ ভালোবাসেন তা কিন্তু তার ইনস্টাগ্রামে একটু ঘোরাঘুরি করলে আপনি নিজেও জানতে পারবেন। শুটিংয়ের ফাঁকে একটু সময় পেলে তিনি বেরিয়ে পড়েন পাহাড় সমুদ্রের উদ্দেশ্যে। কিছুদিন আগেই instagram এ তার একটি ছবি শেয়ার করেছেন তিনি যেখানে দেখা যাচ্ছে স্লিভ লেস পোশাক পরে সমুদ্রের মাঝে তিনি ভীষণ আনন্দ করছেন। তবে আনন্দ করতে করতে তিনি কিন্তু ফটোশুট করতে একেবারেই ভুলে যাননি।

অন্যান্য জায়গায় বেড়াতে গিয়ে তিনি যেমন ফটোশুট করেন এখানেও তেমনি করেছেন অসাধারণ স্লিভ লেস পোশাকে তাকে দেখতে ভীষণ ভালো লাগছে। তবে তিনি কি সমুদ্রে বেড়াতে একাই গেছেন? না সঙ্গে রয়েছেন মনের মানুষের সব প্রশ্নের উত্তর তো তিনিই দিতে পারবেন। কারণ ছবিতে তাকে ছাড়া আর কাউকেই দেখা যাচ্ছে না। কারণেই তিনি সংবাদের শিরোনামে উঠে আসেন, প্রেম, বিবাহ, নতুন করে প্রেমে পড়া সব নিয়ে রীতিমতন সমালোচনার শিকার হতে নেই। কমেন্ট বক্সে অনেকেই কিন্তু অনেক রকম কথা বলেছেন। অনেকে পজেটিভ মন্তব্য করেছেন। তবে আপনি যদি দেখতে ভুলে যান আমাদের পাতায় চটপট দেখে কমেন্ট করে ফেলুন আপনার প্রিয় অভিনেত্রীকে।

ভিডিও দেওয়ার পরে লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে প্রায় দু হাজারেরও বেশি মানুষ লাইক দিয়েছেন কমেন্ট করে প্রত্যেকেই কিন্তু বেশ প্রশংসা করেছেন। নো মেকআপ লুক আর সাধারণ পোশাকে শ্রাবন্তীকে ভীষণ সুন্দর লাগছে। ছোট ছোট চুলে তাকে ভীষণ সুন্দর লাগছে, বাঁহাত দিয়ে মাঝে মধ্যে চুল ঠিক করে নিচ্ছেন এবং তিনি বোঝাচ্ছেন এই এক পশলা বৃষ্টি তাকে ঠিক কতটা আনন্দ দিয়েছে। আপনি যদি শ্রাবন্তীর এই ভিডিওটি দেখে কমেন্ট করতে মিস করে যান তো আমাদের Hoophaap এর পাতায় চটপট দিতেন ফেলুন শ্রাবন্তীর ভিডিও –

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক