Hoop VideoHoop Viral

কাজলের কাঁধে চুম্বন খেসারি লালের, বাচ্চাদের সামনে সাহসী ভিডিওটি ভুলেও দেখবেন না

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে যথেষ্ট পরিবর্তন এলেও খেসারিলাল যাদব (Kheshari lal Yadav) কিন্তু এভারগ্রিন। একসময় কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এর ঘরে এসে যথেষ্ট বিনোদনের যোগান দিয়েছিলেন খেসারি। আসিম রিয়াজ (Asim Riyaz), সিদ্ধার্থ শুক্লা (Sidhdharth Shukla)-দের প্রিয় বন্ধু হয়ে উঠেছিলেন তিনি। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির নায়ক সম্পর্কে বদলে গিয়েছিল সকলের ধারণা। ফলে ইন্ডাস্ট্রিতে প্রচুর নতুন প্রতিভা এলেও খেসারিলাল তাঁর স্থানে অনড়। তাঁর ফিল্মের গানগুলি আবারও নতুন করে ভাইরাল হয়ে চলেছে নেটদুনিয়ায়। ইউটিউবে ‘ওয়ার্ল্ডওয়াইড রেকর্ডস ভোজপুরি’ নামক চ্যানেল থেকে ভাইরাল হয়েছে খেসারিলাল কাজল রাঘবানি (Kajal Raghwani) অভিনীত ভোজপুরি ফিল্ম ‘কুলি নং ওয়ান’-এর গান ‘ওধানি কে রং হরিয়ার বা’।

দীর্ঘ চার বছর পেরিয়ে গেলেও এই গানটি এখনও ভোজপুরি সহ অন্যান্য বলয়ের দর্শকদের একটি বড় অংশের কাছে যথেষ্ট জনপ্রিয়। এই গানে খেসারির পরনে রয়েছে কালো রঙের ধুতি ও সোনালি-কালো সিকুইনড ফতুয়া। কাজল পরেছেন কালো-লাল-সোনালি লেহেঙ্গা-চোলি। তার সাথে রয়েছে সবুজ রঙের ওড়না। গানের শুরুতে নদীর মাঝে পাথরের উপর নাচতে শুরু করেন খেসারি ও কাজল। এরপরেই খেসারি গানটি গাইতে শুরু করেন। গানের মাঝে একসময় তাঁদের পোশাক পরিবর্তন ঘটে। খেসারির পরনে দেখা যায় লাল রঙের ধুতি ও রূপোলি ফতুয়া। কাজল পরেন লাল রঙের শাড়ি।

কিন্তু তা কিছুক্ষণের জন্য। আবারও তাঁদের দেখা যায় পুরানো পোশাকে। একসময় গানের মাঝেই সৃষ্টি হয় অন্তরঙ্গ মুহূর্ত। কাজলকে জড়িয়ে ধরে চুম্বন করেন খেসারি। এই গানের সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হল গানটির প্লে ব্যাক করেছেন খেসারিলাল নিজেই।

প্রকৃতি ফিল্মসের প্রযোজনায় নির্মিত ফিল্ম ‘কুলি নং ওয়ান’ পরিচালনা করেছিলেন লাল বাবু পন্ডিত (Lal Babu Pandit)। এই গানের সাথে খেসারিলাল ও কাজলের নাচের কোরিওগ্রাফি করেছিলেন বাঙালি কোরিওগ্রাফার কানু মুখার্জী (Kanu Mukherjee)। ছিলেন মহেশ আচার্য (Mahesh Acharya)-ও। ইতিমধ্যেই গানটির ভিউ অতিক্রম করেছে 21 মিলিয়ন।

Related Articles