whatsapp channel
Hoop VideoHoop Viral

পবন-নিরাহুয়া অতীত, ফাঁকা জায়গায় বিক্রান্তের সঙ্গে তুমুল ঘনিষ্ঠতা মোনালিসার, একা দেখুন

এমনিতে তিনি ভোজপুরি ইন্ডাস্ট্রির খুব পরিচিত এক চেহারা। তাঁর আকর্ষণীয় শরীর, আবেদনময়ী অভিব্যক্তি এবং বাহারি পোশাক তাঁকে ফ্যানদের মধ্যমণি করে রাখে সব সময়। তিনি এমন একজন, যাঁকে খবরে থাকার জন্য বিশেষ কিছু করতে হয় না। তবে ভোজপুরি ইন্ডাস্ট্রির মোনালিসা  (Monalisa) আম  বাঙালির কাছে শুধু মাত্র ঝুমা বৌদি। তাঁর অভিনীত ‘দুপুর ঠাকুরপো-২’ সিরিজের পর থেকে বাঙালি ঠাকুরপো তো বটেই ঠাকুরঝিরাও তাঁর মস্ত বড় ফ্যান হয়ে গিয়েছেন। তাই সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়।

অন্যদিকে ভোজপুরী ইন্ডাস্ট্রিতে বর্তমানে অনেক অভিনেতা ও অভিনেত্রী কাজ করলেও তাদের মধ্যে অন্যতম উদীয়মান অভিনেতা হলেন বিক্রান্ত (Vikrant)। দিন দিন এই অভিনেতার জনপ্রিয়তা ইন্ডাস্ট্রিতে তুঙ্গে পৌঁছে যাচ্ছে। বলা বাহুল্য, উদীয়মান কোনো বলিউড অভিনেতার থেকে তার জনপ্রিয়তা কোনো অংশে কম নয়। সামাজিক মাধ্যমেও তাকে ঘিরে তৈরি হয় এক সেনসেশন। তাই তার ভিডিও সামাজিক মাধ্যমে এলেই তা মুহূর্তে হয়ে যায় ভাইরাল।

সম্প্রতি, সামাজিক মাধ্যমের পাতায় উত্তাপ বাড়িয়ে দিলেন সকলের প্রিয় মোনালিসা এবং বিক্রান্ত। কিন্তু কি এমন করলেন তারা দুজনে? অবশ্যই তাদের উষ্ণ আবেদনশীল একটি গানের ভিডিও নজর কাড়ছে ভক্তদের। ‘দেহিয়া মে বেধলে’ গানের ভিডিওতে বিক্রান্তের সাথে ফাঁকা স্থানে চূড়ান্ত ঘনিষ্ঠ হয়েছিলেন অভিনেত্রী। কখনো পিঙ্ক শাড়ির সঙ্গে কালো গর্জাস ব্লাউজ, কখনো লাল ফিনফিনে শাড়ির সঙ্গে স্লিভলেস ব্লাউজ, আবার কখনো ল্যাভেন্ডার শাড়ি ও ম্যাচিং ব্লাউজে শরীরের গোপন ভাঁজ দেখিয়ে এই ভিডিও মাত করেছেন অভিনেত্রী। সঙ্গে ভক্তদের জন্য উপরি পাওনা হিসেবে তিনি ঢেলে দিয়েছেন নিজের উত্তাল যৌবনের ঢেউ। আর তারই যৌবনের সাগরে ডুবে দিতে দেখা গেল নায়ককে। ভিডিওর পরতে পরতে তাদের ঘনিষ্ঠ হতে দেখা গেছে।

এই গানের লিরিক্সেও রয়েছে চটুল শব্দের প্রয়োগ। এককথায় এই ভিডিওর দেখেই ভক্তরা পাগল হয়েছেন এখন। ‘টি-সিরিজ হ্যামার ভোজপুরী’ নামের একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে। ইতিমধ্যে লক্ষাধিক মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। ‘প্রেমলীলা’ ছবির এই গানটি গেয়েছেন মমতা রাওয়াত। আর এই গানের ভিডিও এবং কথা তারিয়ে উপভোগ করেছেন নেটিজেনরা।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা