whatsapp channel
Hoop VideoHoop Viral

বিছানায় রোমান্স ছেড়ে ধর্ম কর্মে মন দিলেন ভোজপুরী সুপারস্টার খেসারি লাল যাদব!

সময়ের সঙ্গে দিন দিন গোটা দেশে জনপ্রিয় হয়ে উঠছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। নানারকম গল্পে তৈরি করা ভোজপুরী ছবি তো এখন সুপারহিট হয়েই থাকে। পাশাপাশি এখন ভোজপুরী গানও অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গানে থাকে নায়ক নায়িকার ঘনিষ্ঠ দৃশ্য এবং চটুল ভাষার প্রয়োগ। ফলে স্বভাবতই বর্তমান যুবসমাজের কাছে এইসব গান আকর্ষণীয় হয়ে ওঠে হামেশাই। শুধুমাত্র হরিয়ানা নয়, গোটা দেশে এখন বিখ্যাত ভোজপুরী গান।

আর এই ভোজপুরী গানের দুনিয়ায় গায়ক ও নায়ক হিসেবে অনেকেই পরিচিত। এই তালিকায় যেমন আছেন পবন সিং, দীনেশ লাল যাদব, সমর সিং, অরবিন্দ অকেলা কাললুজ তেমনই উদীয়মান ভোজপুরী স্টার হিসেবে এখন বেশ নাম করেছেন খেসারি লাল যাদব (Khesari Lal Yadav)। তিনি যেমন গানও গেয়ে থাকেন, তেমনভাবে রুপোলি পর্দাতেও তার খলক দেখে মুগ্ধ হন দর্শকরা। সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তাই ভক্তরা মুখিয়ে থাকেন নতুন গান রিলিজের দিকে।

আর এবার শ্রাবণ মাসের আগেই অনুরাগীমহলে সাড়া জাগিয়ে দিল খেসারি লাল যাদবের একটি নতুন গান। ‘কৈলাশ ধুঁয়া ধুঁয়া হ্যায়’ গানটি বেশ ভাইরাল হয়েছে ইউটিউবে। এই গানে অবশ্য পরিচিত বেশভূষায় ডেলহ যায়নি খেসারিকে। এই গানটি মূলত ভক্তিমূলক হওয়ার কারণে মানানসই পোশাকে দেখা গেছে নায়ককে। ভিডিওর শুরুতেই নায়ককে ডেলহ গেল একটি গেরুয়া ধুতিতে। শরীরে আর কোনো পোশাক নেই তার। শুধু গলায় রুদ্রাক্ষের মালা, কপালে রক্ত চন্দনের তিলক। ভোলেনাথের মন্দিরে তার বিগ্রহের সামনে বসেই এই ভক্তিমূলক গানে নাচতে দেখা গেল তাকে। এর মাঝে আবার গঞ্জিকার চিলমে টান দিতেও দেখা গেছে গায়ককে।

এই ভিডিওর পরতে পরতে আধ্যাত্মিকতা ও শৈব ভাবম। তাই ভিডিওটি মুহূর্তে ভাইরাল হয়েছে ইউটিউবে। এই ভিডিওটি ইউটিউবের ‘জননায়ক ফিল্মস’ নামের একটি চ্যানেল থেকে আপলোড করা হয়েছে। এই ভিডিওটি ইতিমধ্যে লক্ষাধিক মানুষ দেখে ফেলেছেন। এলবামের এই গানটি গেয়েছেন খোদ খেসারি লাল যাদব ও অমৃতা দীক্ষিত। ইতিমধ্যে ট্রেন্ডিং ভিডিওর তালিকায় উঠে এসেছে এই গানের ভিডিও।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা