Hoop VideoHoop Viral

Bhojpuri Song: নিরাহুয়া ও আম্রপালীর উদ্দাম রোমান্সে ঝড় উঠলো নেটদুনিয়ায়

ভোজপুরী সিনেমা জগতের অন্যতম সুপারস্টারগুলির মধ্যে অন্যতম  দীনেশ লাল যাদব। তবে তিনি সকলের কাছে নিরাহুয়া নামেই পরিচিত। আর এক একটি ছবি ইউটিউবে আসার পরেই একেবারেই সকলের যেন ঝাঁপিয়ে পড়েন সেই ছবিটি দেখার জন্য। মুহূর্তের মধ্যেই ছবিটি একেবারে ভাইরাল হয়ে যায়। তবে শুধুমাত্র নতুন গানই নয়, অনেক পুরনো দিনের যে ভিডিওগুলো ইউটিউবে থাকে, সেগুলো কিন্তু এখনো বেশ জনপ্রিয়তা আছে তার। ভোজপুরী সিনেমার জগতে দীনেশ লাল যাদব যেন এক উজ্জ্বল নক্ষত্র। আম্রপালি ও নায়িকা হিসাবে অনবদ্য।

বর্তমানে ভোজপুরী সিনেমাকে একেবারে জনপ্রিয়তার শিখরে নিয়ে গেছেন দীনেশ লাল যাদব। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়, সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়ার সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় এতটাই জনপ্রিয় এই নায়ক। তার সাথে আম্রপালীর জুটি সত্যিই কিন্তু অসাধারণ।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরী সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

সম্প্রতি তাদের জুটির একটি নতুন ভোজপুরী গান “অঞ্জোর করে ইন্ডিয়া মে” সম্প্রতি মুক্তি পেয়েছে ইউটিউব চ্যানেলে। আর ইউটিউবে দেওয়ার সঙ্গে সঙ্গেই এই রোমান্টিক গান এবং এই জুটির কেমিষ্ট্রি অত্যন্ত জনপ্রিয়। মাখো মাখো রোমান্সে তাদের দেখতে ভীষণ ভালো লাগছে। নিরাহুয়া, আম্রপালী যে কোনো গান আসার পরেই ভাইরাল হয়ে যায়। এই সমস্ত গান দেওয়ার সাথে সাথেই ভাইরাল হতে শুরু করে। এই গানটি গেয়েছেন ৪জন ভোজপুরি সংগীতশিল্পী যেমন রিনি চন্দ্রা, আলোক সিং, প্রিয়াঙ্কা সিং, ও ধনঞ্জয় মিশ্র। এই গানটি লিখেছেন আজাদ সিং এবং এই গানের মিউজিক দিয়েছেন ধনঞ্জয় মিশ্র।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক