whatsapp channel

Bhojpuri Song: আম্রপালিকে দেখে রোম্যান্সে ব্যাকুল নিরহুয়া, নিয়ন্ত্রণ হারিয়ে করে ফেললেন ভুল

ভোজপুরি সিনে ইন্ডাস্ট্রিতে আলোড়ন ফেলে দিয়েছে নিরহুয়া-আম্রপালি'র ( Dinesh Lal Yadav Nirahua and Amrapali Dubey's Romantic video) রোম্যান্স। এই দুজন অভিনেতা একসঙ্গে স্ক্রিন শেয়ার করা মানেই সেটি সুপার হিট। কোনদিকে…

Avatar

Susmita Kundu

ভোজপুরি সিনে ইন্ডাস্ট্রিতে আলোড়ন ফেলে দিয়েছে নিরহুয়া-আম্রপালি’র ( Dinesh Lal Yadav Nirahua and Amrapali Dubey’s Romantic video) রোম্যান্স। এই দুজন অভিনেতা একসঙ্গে স্ক্রিন শেয়ার করা মানেই সেটি সুপার হিট। কোনদিকে না তাকিয়ে এরা অন-ক্যামেরা ভরপুর রোম্যান্স করে। এদের দুর্দান্ত কেমিস্ট্রি দর্শকদের চাহিদা বাড়িয়ে দেয় বহুগুণ, এমনকি ভিডিওগুলি হুহু করে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। এতে করে দিনদিন ভোজপুরি সিনেমার কদর যেমন বাড়ছে তেমন সেলিব্রিটিরাও জনপ্রিয় হয়ে উঠছে।

আজকের প্রতিবেদন নিরহুয়া-আম্রপালি’র জুটিকে কেন্দ্র করেই। এই জুটি সবসময়ের জন্য আকর্ষণীয় ও জনপ্রিয়। যারা ভোজপুরি সিনেমা দেখেন না তারাও এই দুই অভিনেতার ফ্যান। কারণ, সিষ্যাল মিডিয়ায় এদের মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল হয়। দর্শকরা গোটা সিনেমা না দেখলেও এদের রোম্যান্স উপভোগ করার জন্য মিউজিক ভিডিও দেখে।

এটা সত্যি যে ভোজপুরি ফিল্মের হিট জুটি নিরহুয়া এবং আম্রপালি দুবের জাদু দর্শকদের মাতিয়ে তুলছে। তারা যখনই কোনো প্রজেক্টে কাজ করেন একসঙ্গে সেই প্রজেক্ট তখন থেকেই হিট। সেরকম, নিরহুয়া ও আম্রপালি দুবের ‘হোত লালিয়া চিখে দা না ধনিয়া হামার’ (Hothalaliya Chikh Da Na Dhaniya Hamar) গানটি দর্শকদের নজর কেড়েছে। এই গানটি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। একাধিক ভক্ত এই মিউজিক ভিডিওটি উপভোগ করেছে। কারণ, এই ভিডিওতে একেবারে গদগদ প্রেমের দৃশ্যে দেখা মিলেছে। তাছাড়া, ভিডিওর শুরুতে দেখা যাচ্ছে আম্রপালি একটি লাল ওয়ান পিস ছোট্ট ড্রেসে ফোন নিয়ে কথা বলছে। নিরহুয়া আম্রপালিকে পিছন থেকে দেখে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে, প্রায় জোর করে কোলে তুলে খাটে নিয়ে রোম্যান্স শুরু করে দেয়।

এই রোম্যান্টিক দুষ্টু মিষ্টি ভিডিওটি আপনি দেখতে পাবেন Nirahua Entertainment চ্যানেলে। যার সাবস্ক্রাইবার সংখ্যা ৩ মিলিয়নের উপর এবং এই গানটির ভিউজ এসেছে ৭ মিলিয়নের বেশি। তাহলে চলুন দেখে নেওয়া যাক আম্রপালি নিরহুয়া’র দুষ্টু মিষ্টি রোম্যান্স।

whatsapp logo