whatsapp channel

Web Series: ডাক্তারি পড়ুয়াদের ঘনিষ্ঠতার গল্পে লাখ লাখ ভিউ, দর্শকদের প্রিয় তালিকায় নাম এই সিরিজের

এখন তো ডিজিটালেরই যুগ। বিনোদনও ডিজিটালধর্মী হয়ে উঠেছে। ওয়েব সিরিজ (Web Series), শর্ট ফিল্মের রমরমা বাজার এখন। এই ধরণের বিনোদন এখন ব্যাপক জনপ্রিয়ও হচ্ছে। সিনেমা, সিরিয়াল দেখাই হোক বা কাজের…

Nirajana Nag

Nirajana Nag

এখন তো ডিজিটালেরই যুগ। বিনোদনও ডিজিটালধর্মী হয়ে উঠেছে। ওয়েব সিরিজ (Web Series), শর্ট ফিল্মের রমরমা বাজার এখন। এই ধরণের বিনোদন এখন ব্যাপক জনপ্রিয়ও হচ্ছে। সিনেমা, সিরিয়াল দেখাই হোক বা কাজের ফাঁকে স্মার্ট ফোনে সোশ্যাল মিডিয়ায় (Social Media) চোখ রাখা হোক, সবটাই বিনোদনের অংশ। তবে আগের তুলনায় বিনোদনের ধরণ অনেকটাই পরিবর্তন হয়েছে। মানুষের চাহিদার সঙ্গে সঙ্গে বদলেছে বিনোদনের ধরণ।

ইদানিং ওয়েব সিরিজ, শর্ট ফিল্মের ব্যাপক চাহিদা লক্ষ্য করা যাচ্ছে। এই ধরণের বিনোদনের মাধ্যমের প্রতি দর্শকদের আকর্ষণ ক্রমে বাড়ছে। এক্ষেত্রে অ্যাডাল্ট কনটেন্ট প্রাধান্য পাচ্ছে দুই ক্ষেত্রেই। ওয়েব সিরিজে আগেই অ্যাডাল্ট কনটেন্ট জনপ্রিয়তা পেয়েছে। এবার শর্ট ফিল্মেও ঘটছে একই ঘটনা। অ্যাডাল্ট কনটেন্টও এখন উপলব্ধ রয়েছে কিছু সংশ্লিষ্ট প্ল্যাটফর্মে। এখন ‘এরোটিক ওয়েব সিরিজ’ এর বিশেষ চাহিদা লক্ষ্য করা যাচ্ছে।

Web Series: ডাক্তারি পড়ুয়াদের ঘনিষ্ঠতার গল্পে লাখ লাখ ভিউ, দর্শকদের প্রিয় তালিকায় নাম এই সিরিজের

দর্শকদের একাংশ অ্যাডাল্ট ওয়েব সিরিজ দেখতে বেশ পছন্দ করেন। আর দর্শকদের চাহিদাকে মাথায় রেখেই যেমন নতুন নতুন প্ল্যাটফর্ম মাথা তুলে দাঁড়াচ্ছে, তেমনি মুক্তি পাচ্ছে একের পর এক ওয়েব সিরিজ। OTT প্ল্যাটফর্ম গুলিতে (OTT Platform) উঁকি দিলেই চোখে পড়বে এমন বহু বোল্ড কনটেন্ট। বর্তমানে অনেক নতুন নতুন প্ল্যাটফর্ম মাথা তুলে দাঁড়ালেও পুরনো OTT প্ল্যাটফর্ম গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় নাম অল্ট বালাজি। মূলত নিয়ন্ত্রণহীন বোল্ড কনটেন্ট দেখানোর জন্যই একাধারে জনপ্রিয় এবং বিতর্কিত এই প্ল্যাটফর্ম।

সম্প্রতি এই প্ল্যাটফর্মেরই একটি ওয়েব সিরিজ বেশ জনপ্রিয়তা পেয়েছে দর্শকদের মধ্যে। সিরিজটির নাম ‘মেডিক্যালি ইয়োরস’। কয়েকজন ডাক্তারি পড়ুয়ার ব্যক্তিগত জীবনের কাহিনি উঠে আসবে এই সিরিজে। চার মাস আগে লঞ্চ হওয়া সিরিজের ট্রেলারটিতে কয়েক লক্ষ ভিউ হয়ে গিয়েছে। এই সিরিজে অভিনয় করেছেন শান্তনু মাহেশ্বরী, নিত্যামি শিরকে, কেবল দাসানিরা। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে এই ওয়েব সিরিজটি। নেটিজেনরা বেশ পছন্দ করছেন এই ওয়েব সিরিজটি।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই