whatsapp channel

জোরদার ঠুমকা দিয়ে স্টেজ কাঁপালেন কোমল রঙ্গীলী, বাচ্চাদের সামনে দেখা চলবে‌‌ না

নেটদুনিয়ায় হরিয়ানভি গানের তালে এখনও পর্যন্ত বহুজনকে নাচতে দেখা গিয়েছে। যাদের মধ্যে অন্যতম হলেন স্বপ্না চৌধুরী। কিন্তু,আজকের প্রতিবেদন স্বপ্না চৌধুরীকে ঘিরে নয়। আজ এমন একজন নৃত্যশিল্পীর কথা বলবো যে এই মুহূর্তে…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

নেটদুনিয়ায় হরিয়ানভি গানের তালে এখনও পর্যন্ত বহুজনকে নাচতে দেখা গিয়েছে। যাদের মধ্যে অন্যতম হলেন স্বপ্না চৌধুরী। কিন্তু,আজকের প্রতিবেদন স্বপ্না চৌধুরীকে ঘিরে নয়। আজ এমন একজন নৃত্যশিল্পীর কথা বলবো যে এই মুহূর্তে বিভিন্ন হরিয়ানভি স্টেজে আগুন জ্বালিয়েছে। কোমাল রাঙ্গীলী হল সেই নৃত্যশিল্পী, যার নাচের জাদুতে বুঁদ হরিয়ানভির দর্শকরা। সম্প্রতি তার নাচের একটি ভিডিও (Komal Rangili Dance) তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

Advertisements

আমরা জানি যে নৃত্য হল এমন একটি কলা, যার মধ্যে আবেদন, আবেগ ভরপুর থাকে। এই কলা মানুষকে শারীরিক ও মানসিক তৃপ্তি দেয়। কিন্তু, ভোজপুরি বা হরিয়ানভি নাচ দেখলে আপনার মনে হতে পারে এটা কোনো বিশেষ ধরনের নাচ নয়, শুধুই মানুষকে উত্তপ্ত করা ছাড়া আর কিছুই নয়। হয়তো আপনি ঠিক, কিন্তু, এই ধরনের হাই ভোল্টেজ নাচ দর্শকরা পাগল হয়ে উপভোগ করে। কেউ কেউ নিজে থেকে নাচতে শুরু করে দেয় তো কেউ টাকার বৃষ্টি শুরু করে। বর্তমান সময়ে স্টেজ শোয়ের জনপ্রিয়তা এতটাই বৃদ্ধি পেয়েছে যে সোশ্যাল মিডিয়াতে পর্যন্ত এই নাচগুলো ভাইরাল হচ্ছে।

Advertisements

‘কোমাল শর্মা অফিসিয়াল’ নামের ইউটিউব চ্যানেল থেকে কোমাল রাঙ্গীলীর একটি পারফরম্যান্সের ভিডিও আপলোড করা হয় প্রায় বছর তিন আগে। সেই ভিডিও এখন ফের ভাইরাল। এখনও পর্যন্ত ওই নাচের ভিডিও ২২ লাখের উপর মানুষ দেখে নিয়েছেন। ওই ভিডিওতে কোমাল একটি নীল রঙের ঘাঘড়া-চোলিতে এমন ঠুমকা দিয়েছেন যে উপস্থিত দর্শকদের মধ্যে শুরু হয়ে যায় উত্তেজনা। কেউ টাকার বৃষ্টি করছে তো কেউ করতালিতে ফেঁটে পড়ছে।

Advertisements

হরিয়ানভি নৃত্যশিল্পীরা বরাবর সাহসী নাচের স্টেপ দেখিয়ে দর্শকদের মাতিয়ে রাখেন। কারণ, দর্শকরা খুব কম সময়ের মধ্যে উত্তেজিত হতে চান। সেরকম,এই নৃত্যশিল্পীও মঞ্চে‘ছুঁয়া ছুঁয়া’ গানের তালে সাহসী নৃত্যশৈলী দেখিয়ে স্টেজ কাঁপিয়ে দেন, যা এই মুহূর্তে ভাইরাল এবং ২২ লাখের উপর মানুষ সেটি উপভোগ করেছেন।

Advertisements

whatsapp logo
Advertisements