Hoop StoryHoop Viral

Viral: কোলে শুয়ে আদর খেতে ব্যস্ত সাদা ধবধবে বাছুর, ভাইরাল ভিডিও

শখ করে আমরা বাড়িতে কত কিছুই না পুষে থাকি, কুকুর, বিড়াল, গরু-ছাগল। কিন্তু গরু বা ছাগলদের এইভাবে কোলে করে নিয়ে আদর করতে খুব কম মানুষকেই দেখা যায়। গরুদের জন্য সাধারণত আলাদা একটা ঘর থাকে, যাকে আমরা গোয়াল ঘর বলে থাকে। কিন্তু ও সোশ্যাল মিডিয়ায় এখন অনেক রকমের খবর প্রায় সব দেখতে পাওয়া যায়। যেখানে দেখা যায় যে, ছোট গরুর বাচ্চাটি একেবারে বিছানায় শুয়ে গড়াগড়ি খাচ্ছে। তাহলে বুঝতে পারছেন তো? সে একেবারে বাড়ির একজন সদস্য হয়ে উঠেছে। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, বাড়ির কর্ত্রীর কোলে শুয়ে একেবারে মন দিয়ে আদর খাচ্ছে ছোট্ট বাছুর।

ইনস্টাগ্রামে দেওয়ার সাথে সাথেই রীতিমতন ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। ভাইরাল হবে নাই বা কেন, এত সুন্দর গরুর ছানাকে প্রত্যেকে আদরে ভরিয়ে দিয়েছেন। কমেন্ট বক্সে আদর প্রশংসায় ভরে উঠেছে। বাড়ির মালকিন যে এত সুন্দর যত্ন করে গরু ছানাকে ভালবাসছেন, তার সত্যিই প্রশংসা করার যোগ্য। অনেকেই গোয়ালঘরে এইভাবে গরুর ছানাকে নিয়ে ভালোবাসেন। কিন্তু একেবারে ঘরের মধ্যে তাকে নিয়ে এত আদর এবং আগে খুব একটা দেখতে পাওয়া যায়নি।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এমন কত কিছুইনা ভাইরাল হয়। নতুন প্রজন্মের প্রতিভা থেকে শুরু করে ছোট ছোট নানান মুহূর্তরা সোশ্যাল মিডিয়ার নানান প্ল্যাটফর্ম যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব এর মাধ্যমে আপনার ঘরে পৌঁছে যেতে পারে। আপনার মনোরঞ্জনের জন্য সমস্ত কিছু দিয়ে অপেক্ষা করছে, সোশ্যাল মিডিয়ার নানান প্ল্যাটফর্ম। দেখে নিন Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ ভিডিও –

 

View this post on Instagram

 

A post shared by Cowsblike (@cowsblike)

whatsapp logo