Hoop VideoHoop Viral

আম্রপালিকে কাছে টেনে ঘনিষ্ঠ হলেন খেসারি লাল যাদব, এই ভিডিও বাচ্চাদের সামনে দেখবেন না

ভোজপুরি ফিল্মের গানের ভাষা নিয়ে অধিকাংশ দর্শকদের আপত্তি থাকলেও এই বিষয়ে স্বচ্ছন্দ উত্তর ভারতের দর্শকদের একটি বড় অংশ। কারণ ভোজপুরি ফিল্ম গোড়ার দিক থেকেই তুলে এনেছে ভারতের গ্রামীণ সংস্কৃতিকে। ফিল্মগুলিতে সাধারণতঃ স্বামী-স্ত্রীর মধ্যেই রোম‍্যান্টিক মুহূর্ত তৈরি করা হয়। এই কারণে বিভিন্ন প্রাপ্তবয়স্ক শব্দ ব্যবহার করা হয় ভোজপুরি গানে। ভোজপুরি গানগুলির মধ্যে যথেষ্ট জনপ্রিয় ‘দিল কে ভিতর’ গানটি। এই গানটি পিকচারাইজড হয়েছে খেসারিলাল যাদব (Kheshari lal Yadav) ও আম্রপালি দুবে (Amrapali Dubey)-র উপর।

খেসারিলালের বিপরীতে কাজল রাঘওয়ানি (Kajal Raghwani) ও আম্রপালির বিপরীতে দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav Nirahua) ওরফে নিরাহুয়াকে দেখতে অভ্যস্ত ভোজপুরি দর্শক। কিন্তু খেসারিলাল ও আম্রপালির জুটিও কম জনপ্রিয়তা অর্জন করেনি! গানের শুরুতে আম্রপালিকে দেখা যাচ্ছে ওয়াইন রঙের অফ শোল্ডার গাউনে।খেসারিলাল পরেছেন সাদা ট্রাউজার ও গোলাপি শার্ট। আম্রপালি আকর্ষণ করেন খেসারিলালকে। গোঁফে তা দিতে থাকেন নায়ক। এরপরেই শুরু হয় উদ্দাম নাচ। গানের সুরে আম্রপালি বলেন খেসারিলাল যেন তাঁর হৃদয় থেকে সরে না যান! আম্রপালিকে কাছে টেনে নিয়ে নিজের ভালোবাসার পরিচয় দেন খেসারিলাল।

আম্রপালির হাই-থাই স্লিটেড গাউনের মসৃণ পা আকর্ষণ করে খেসারিলালকে। তিনি নায়িকার যৌন আবেদনের প্রশংসা করেন। স্পর্শ করেন শরীরের অনাবৃত অংশকে। ভোজপুরি গানের নিয়ম মেনে পাল্টে যায় নায়ক-নায়িকার পোশাক। খোলামেলা গাঢ় নীল ড্রেসে প্রগলভ হয়ে ওঠেন আম্রপালি। খেসারিলালের পরনে দেখা যায় লাল রঙের টি-শার্ট, ডেনিম জ্যাকেট ও ট্রাউজার। একসময় কাছাকাছি আসেন নায়ক-নায়িকা।

এই গানটি গেয়েছেন শিল্পী রাজ (Shilpi Raj) ও খেসারিলাল। এখনও অবধি গানটির ভিউ অতিক্রম করেছে সাড়ে তিন লক্ষ।

Related Articles