Hoop PlusTollywood

Srabanti Chatterjee: লম্বা দেখেই ফিদা শ্রাবন্তী!

টলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রীদের মধ্যে শ্রাবন্তী চট্টোপাধ্যায় হলেন অন্যতম। তার দুষ্টু মিষ্টি হাসি থেকে শুরু করে আপাদমস্তক সবকিছুই চরম সুন্দর বললেও কম হবে। এই টলিউড ইন্ডাস্ট্রিতে হাতে গোনা কিছু শিল্পী আছেন যারা একদিকে যেমন দুর্দান্ত অভিনেত্রী তেমনই তারা লাস্যময়ী, তাদের মধ্যে একজন হলেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)। অভিনেত্রী খুব কম বয়সে বিয়ে করলেও সেই সময় থেকে কেরিয়ার নিয়ে তিনি যথেষ্ট সিরিয়াস ছিলেন। ঠিক এই কারণেই শ্রাবন্তী এখনও দর্শকদের মনে শক্তপোক্ত জায়গা বানিয়ে বসে রয়েছেন। এখনও এই মিষ্টি নায়িকা চুটিয়ে অভিনয় করে চলেছেন। সম্প্রতি, অভিনেতা জিতু কামালের (Jeetu Kamal) সঙ্গে তাকে দেখা যাবে নতুন প্রজেক্টে।

কমলেশ্বর মুখোপাধ্যায়ের ছবি ‘আমি আমার মতো’-র দুই মুখ্য চরিত্রে অভিনয় করতে চলেছেন জিতু ও শ্রাবন্তী। লন্ডনে হয়েছে শ্যুটিং। জিতু এর আগে অপরাজিত করে দর্শক মনে দাগ কেটেছে। প্রচুর প্রশংসা পেয়েছেন অপরাজিত সিনেমার জন্য। এবারে তার হাতে একটার পর একটা প্রজেক্ট রয়েছে। একটা সময় টলিউডে কেরিয়ার তৈরির জন্য প্রচুর কষ্ট করেছিলেন জিতু। কেরিয়ারের প্রথম দিকে বাংলা সিরিয়ালে অভিনয় করতেন তিনি। এবারে জিতু শুধুই বড় পর্দায়।

সম্প্রতি, এক সাক্ষাৎকারে শ্রাবন্তী জিতুর প্রশংসায় ভাসলেন। একসাথে শ্যুটিং করার চক্করে জিতুকে তার পছন্দ হতে শুরু করে। ঠিক সেই কারণেই শ্রাবন্তী বলেন, “তখন ও সিরিয়াল করত। আমরা একসঙ্গে মহালয়া করেছিলাম। ও শিবের চরিত্রে অভিনয় করে। ওকে অত্যন্ত প্রমিসিং লাগে। ওর অভিব্যক্তি, অভিনয় ভালো লাগে। হাইটটাও বেশ ভালো। যাকে বলে হিরো মেটিরিয়াল।”

ব্যক্তিগত জীবনে ঝড় উঠলেও কাজ নিয়ে যথেষ্ট প্রফেশনাল জিতু। সম্প্রতি এক সাক্ষাৎকারে জিতু শ্রাবন্তীর কথা মাথায় রেখে বলেন, “ও ফ্লোরে কাজ নিয়ে একাগ্র। অত্যন্ত সচেতন। ও দীর্ঘদিন ধরে অভিনয়ের সঙ্গে যুক্ত। অনেক নায়িকা বড় হিরো ছাড়া কাজ করতে আগ্রহী হন না। অনেকে তো হিরোদের সঙ্গেও কাজ করতে চান না। ওর মধ্যে এই সমস্ত বিষয় নেই। ওর জন্য স্ক্রিপ্টটাই আসল”।

Related Articles