BollywoodHoop Plus

Urfi Javed: সি গ্রিন শাড়িতে লাস্যময়ী উরফি, উষ্ণতার ঝড় তুললেন সোশ্যাল মিডিয়ায়

হিন্দি টেলিভিশনের অভিনেত্রী হিসেবে প্রথমদিকে নিজের কাজ শুরু করেন উরফি জাভেদ। কেরিয়ার শুরু করেছিলেন উরফি। অভিনয় করেছিলেন ‘বড়ে ভাইয়া কি দুলহনিয়া’, ‘চন্দ্র নন্দিনী’, ‘ইয়ে রিশতা ক্যায়া কহেলাতা হ্যায়’ এই সব সিরিয়ালে। পরে ‘বিগ বস OTT’ শো – য়ে প্রতিযোগী হিসাবে নজর কেড়েছিলেন তিনি। তবে এখন আর সেসব দেখা যায় না, এখন আপাতত নানান রকম অদ্ভুত পোশাকেই তিনি সকলের কাছে সামনে এসেছেন।

এরকম বিদঘুটে পোশাক পরার জন্য মাঝেমধ্যেই কটাক্ষ ধেয়ে আসে উরফিরর দিকে তাতে অবশ্য তার কিছু যায় আসে না। ছোটবেলা থেকেই নাকি উরফি ফ্যাশন ভীষণ ভালোবাসেন, কিন্তু তা বলে যে এমন ফ্যাশন করবেন তা কি কেউ ভাবতে পেরেছিল। উরফির নাকি নিজস্ব ডিজাইনার আছেন, তিনি যেমনটা পছন্দ করেন তেমনটাই ড্রেস বানিয়ে দেন, তবে মাঝেমধ্যে কিউই ফল কিংবা তার দিয়ে বা অদ্ভুতুড়ে জিনিস দিয়ে নিজের শরীরের গোপন অংশকে ঢাকেন উরফি।

উরফির সম্পত্তির পরিমাণ ৪০ থেকে ৫৫ লক্ষ টাকা। আর কোনও অনুষ্ঠানে অংশ নিতে ২৫ থেকে ৩৫ হাজার টাকা নেন। তবে সোশ্যাল মিডিয়া থেকে ঠিক কতটা টাকা আয় করেন তার হিসাব কিন্তু এখনো পাওয়া যায় না, স্বল্প পোশাকে এইভাবে যদি তিনি সাধারণ মানুষের কাছে আসেন তাহলে সোশ্যাল মিডিয়া থেকে নেহাত কম থাকে তিনি রোজগার করেন না।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, নিজের লম্বা চুল দিয়েই বুকের ওপরে ঢাকা দিয়েছেন উরফি। তার লম্বা সিল্কি চুল দেখে প্রত্যেকেই কিন্তু বেশ পাগল হয়ে গেছেন, চুলের ভাঁজে স্পষ্ট হয়েছে বক্ষ বিভাজিকা, তা দেখে পুরুষ মনের ঝড় উঠবে না এমন কথা কিন্তু বলা যায় না।

 

শুধু তাই নয়, মাঝেমধ্যে বুকের ওপরে শুধু চন্দ্রমল্লিকা ফুল কিংবা কিছু না রেখেই সোশ্যাল মিডিয়ার ভাইরাল হন তিনি। তবে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, সি গ্রীন শাড়ি পড়ে উরফি। থেকে শাড়িতে খুব একটা দেখা যায় না, তবে এই শাড়ি পরে তাকে কিন্তু বেশ লাস্যময়ী দেখাচ্ছে। শাড়ির সঙ্গে মানান সই ব্লাউজ পড়েছেন, সেই ব্লাউজ কিন্তু যথেষ্ট খোলামেলা। উরফি ব্লাউজ পরা দেখে নিন্দার ঝড় উঠবে না এমন তো হতেই পারে না। আর বেঁধেছেন একটা সুন্দর খোঁপা। তবে কমেন্ট বক্সে নিন্দার ঝড় উঠে প্রতিবারই instagram এর সকাল বিকেল এক এক রকম অবতারে আবির্ভূত হন। অনেকেই কিন্তু অনেক ভাবে নানান রকম কটুক্তি করেন।

তবে আপনি যদি এই ফটোটি দেখতে মিস করে থাকেন তো আমাদের Hoophaap এর পাতায় একবার দেখেই ফেলুন অসাধারণ এই ফটো –

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক