Hoop VideoHoop Viral

মায়ের বান্ধবীর সঙ্গে গোপনে কুকীর্তি ছেলের, বাচ্চাদের সামনে ভুল করেও দেখবেন না এই সিরিজ

একসময় ‘পালংতোড়’, ‘চরম সুখ’, ‘তাওয়া গরম’ কথাগুলি ব্যবহার হত পুরুষদের আড্ডায়। অবশ্য মহিলারা আরও বেশি উন্নত ভাষা ব্যবহার করে থাকেন নিজেদের মধ্যে। কিন্তু গত কয়েক বছর ধরে এগুলির অর্থ হল ‘উল্লু’-র বিশেষ কিছু ওয়েব সিরিজ যেগুলি অ্যাডাল্ট। তবে উল্লুতে নন-অ্যাডাল্ট তৈরি হয় না বললেই চলে। অ্যাডাল্ট ওয়েব সিরিজগুলি হল উল্লু অরিজিনালস। ‘পালং তোড়’-এর অন্তর্গত ‘ব্ল্যাকমেল’ ওয়েব সিরিজটি 2023 সালেও রীতিমত জনপ্রিয়। ‘পালংতোড় ব্ল্যাকমেল’ উল্লুতে স্ট্রিম হয়েছিল 2021 সালের 8 ই অক্টোবর। ওটিটির ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ওয়েব সিরিজের অফিশিয়াল ট্রেলার যথেষ্ট ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়।

‘পালংতোড় ব্ল্যাকমেল’-এর পরপর দুটি সিজন ও চারটি পর্ব স্ট্রিম হয়েছে। প্রতিটি পর্বের সময় পঁচিশ মিনিট। হিন্দি ছাড়াও তেলেগু সহ কয়েকটি আঞ্চলিক ভাষায় এই ওয়েব সিরিজটি স্ট্রিম হয়েছে। ‘পালংতোড় ব্ল্যাকমেল’-এর মাধ্যমে ওটিটির দুনিয়ায় পা রাখলেন নবাগত অভিনেতা সিমরন খান (Simran Khan)। এই ওয়েব সিরিজে রয়েছেন কাঞ্চন অবস্তি (Kanchan Awasti) ও শুভম ব্যাস (Shubham Vyas)।

‘পালংতোড় ব্ল্যাকমেল’-এর ট্রেলারের শুরুতে দেখা যায়, এক মহিলার স্বামী তাকে ডিভোর্স দিতে চায়। সে পনের দিনের জন্য বাইরে যায় কর্মসূত্রে। স্ত্রীকে পুরুষটি বলে, সে ফেরার আগেই যেন মহিলা বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে নেয়। কিন্তু এই প্রসঙ্গে নিজের বান্ধবীর সাথে কথা বলে ওই মহিলা। বান্ধবী তাকে পরামর্শ দেয় পার্টি করতে। ওই মহিলা নিজেকে পাশ্চাত্য পোশাকে সুসজ্জিত করে। মঙ্গলসূত্র ছুঁড়ে ফেলে দেয়। পার্টিতে গিয়ে মদ্যপান করার পর নিজের বান্ধবীর সাথে হোটেলের রুমে যৌন সম্পর্কে জড়িয়ে পড়ে ওই মহিলা। কিন্তু মহিলার ছেলে পুরো ঘটনাটি দেখে ফেলে। ওই মহিলা নিজের বান্ধবীকে এই কথা ফোন করতে বলতে গিয়ে কেঁদে ফেলে।

বান্ধবী বলে, সে মহিলার বাড়িতে নিজের পার্স ফেলে এসেছে। ফলে ওই পার্স নিতে মহিলার বাড়িতে পৌঁছালে দরজা খোলে তার ছেলে। সে তার মায়ের বান্ধবীকে বলে, মা তার সাথে দেখা করতে চায় না। কিন্তু ওই বান্ধবী ছেলেটিকে একটি ভিডিও দেখায় যাতে দেখা যায় ছেলেটি তার মায়ের বান্ধবীর সাথে যৌন সম্পর্কে লিপ্ত হয়েছে। এইভাবে ছেলেটিকে ব্ল্যাকমেল করে ওই মহিলা। কিন্তু ছেলেটি আদৌ এই জালে জড়িয়ে যাবে কিনা তা জানতে হলে উল্লুর নির্দিষ্ট সাবস্ক্রিপশন অবশ্যই নিতে হবে।

Related Articles