whatsapp channel
Hoop VideoHoop Viral

ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর আলিয়া নাজের পাঁচটি ওয়েব সিরিজ, দেখুন দরজা বন্ধ করে

আগেকার দিনে নিষিদ্ধ সিনেমা টেলিভিশনে অনেক রাত্রিবেলা দেওয়া হতো। তখন সকলে ঘুমিয়ে পড়তো, তখনই মানুষ এই ধরনের নিষিদ্ধ সিনেমাগুলি তারিয়ে তারিয়ে উপভোগ করতো। করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে, আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

কখনোই এই ওয়েব সিরিজ গুলো সকলের সামনে দেখবেন না। তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু, প্রাইম শর্টস, সিনে প্রাইম, taak এতে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ, রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা। উন্মাদনাকে বাঁচিয়ে রাখতেই এই ওয়েব সিরিজগুলো শুরু করা হয়েছে। যা দেখে নতুন প্রজন্ম রীতি মতন পাগল হয়ে যাচ্ছে।

বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে অ্যান্ড্রয়েড ফোন থাকে। আর আমাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই কিন্তু আমাদের সেই সমস্যার সমাধান হয়ে যেতে পারে। তাইতো বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করতে। অবশ্যই এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হবে।দেখে নিন আলিয়া নাজ এর ৫ টি ওয়েব সিরিজ।

১) কিছুদিন আগে বিজলী নামের একটি youtube চ্যানেলের মাধ্যমে আলিয়া নাজ এর অসাধারণ ভিডিও ভাইরাল হয়েছে। এর নাম রাস্পান। এখানে একটি অসাধারণ গল্পের মাধ্যমে মানুষের মনের মনিকোঠায় পৌঁছে গেছেন আমাদের সকলের প্রিয় অভিনেত্রী আলিয়া নাজ। এখানে দেখা যাচ্ছে, এক দম্পতি তারা সুখে শান্তিতেই বসবাস করছে। কিন্তু পুরুষটি তার সাথে করে এক যুবককে নিয়ে আসে এবং আলিয়া নাজের সঙ্গে পরিচয় করে দিচ্ছে তার দেওর হিসাবে। সেই দেওরের সাথে আলিয়া নাজ এর মাখো মাখো রোমান্স হয়। দেখে নিন অসাধারণ ভিডিও –

২) বেশ কয়েকদিন আগে প্রাইম শটে অসাধারণ একটি ওয়েব সিরিজ রিলিজ করা হয়েছে। এর নাম ‘ভাসাদ‘। এখানে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন আলিয়া নাজ। তাকে প্রথমেই দেখতে পাওয়া যাচ্ছে তিনি তার বাবাকে বলছেন ‘পঙ্কজ’ নামে তার একটি বয়ফ্রেন্ড আছে, তাকে তিনি বিয়ে করতে চান। কিন্তু তা শুনে তার বাবা প্রচন্ড রেগে যাচ্ছেন। তারপর তার আরেক ছেলের সাথে শারীরিক সম্পর্কে মেতে উঠলেন। কিন্তু তাও বাবা মেনে নেন না। কিন্তু তারপর কি হবে? তবে আর কি দেরিনা করে চটপট দেখে নিন অসাধারণ ভিডিও –

৩) সম্প্রতি prime shot এ fevicool নামের একটা ওয়েব সিরিজ ট্রেলার বেরিয়েছে। এখানে দেখা যাচ্ছে, দুজন দম্পতি যারা নিজেদের মধ্যে শারীরিক চাহিদা নিয়ে কথা বলছেন। কিন্তু কিছুতেই তারা স্যাটিসফাই হতে পারছেন না। তখন মহিলা অন্য এক যুবকের সাথে এক আঠা আনেন, সেই আঠা দিয়ে একে অন্যের হাত জুড়ে দেন। স্বামী পাশে শুয়ে থাকার পর ও সেই যুবক এর পাশে শোয়, শুধু তাই না, বাথরুমে গিয়েও নিজেদের মধ্যে সম্পর্ক করে। কিন্তু তারপরে কি হয় তা দেখার জন্য অবশ্যই আপনাকে পুরো ট্রেলার দেখতে হবে।

৪) তবে, সম্প্রতি ‛প্রাইম শর্টস‘-এর সিরিজগুলি ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে, ‛আন্ধা ধুন্দ’ নামের সিরিজটি রীতিমতো হইচই ফেলে দিয়েছে। এই ওয়েব সিরিজের একটি পরিবারের গল্প উঠে এসেছে। যেখানে দেখানো হয়েছে, পরিবারের কর্তা হলেন একজন বড় ব্যবসায়ী। অন্যদিকে তার ছেলে রোহিত চোখে দেখতে পায় না, সে অন্ধ। আর রোহিতের বাবা মনিকা নামের এক পরিচারিকাকে ছেলের দেখাশোনা করার জন্য বাড়িতে এনে রাখে। আর তারপরই ধীরে ধীরে রোহিত ওই মহিলার প্রতি আকৃষ্ট হয়। আর ওদিকে মনিকাও রোহিতের চোখে না দেখতে পারার সুযোগ নিয়ে বাড়ি থেকে একেরপর এক জিনিস চুরি করতে থাকে। আর তার পাশাপাশি চলতে থাকে রোহিত ও মনিকার শারীরিক সম্পর্ক। এভাবেই সিরিজটি শেষের দিকে এগোয়। এই সিরিজের কেন্দ্রীয় চরিত্রে দেখা মিলেছে ওটিটি কুইন আলিয়া নাজের(Aliya Naaz)। বোল্ড দৃশ্যে ভরা এই ওয়েবসিরিজ প্রাপ্তবয়স্করা যে চুটিয়ে উপভোগ করবেন তা বলার অপেক্ষা রাখেনা।

৫) উল্লু তে দেখা যাচ্ছে নতুন ট্রেলার। নাম খালিস পার্ট থ্রি। প্রিয়া গামরে, আলিয়া নাজ এবং ভানু সুয়রাম এই 2023 সালের উল্লু ওয়েব সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করেছেন। প্রিয়া গামরে একজন বিখ্যাত উল্লু অভিনেত্রী যিনি আগেও অনেক উল্লু ওয়েব সিরিজে অভিনয় করেছেন। এই 2023 উল্লু ওয়েব সিরিজের প্লট একটি শাশুড়ি এবং বউকে ঘিরে বানানো হয়েছে। এখানে দেখা যাচ্ছে, বাড়ির এক বউ কে পাড়ার একটি ছেলের ভালো লেগেছে। এই কথা যখন শাশুড়ি জানতে পারে তারপর আপত্তি করতে শুরু করে। কিন্তু পরে ছেলের বউ ওই যুবক কে জানায়, শাশুড়ির শারীরিক চাহিদা আছে, সেই চাহিদা কি ওই ছেলেটি মেটাতে পারবে? ছেলেটি রাজি হয়। শাশুড়ির সাথেও মাখো মাখো রোমান্সে মাতলেন তিনি। তবে এর পর কি হবে তা দেখতে আপনাকে অপেক্ষা করতে হবে। এই সিরিজে উত্তেজনা বেশি হবে বলে অনেকেই ধারণা করা হচ্ছে। প্রিয়া গামরে এবং আলিয়া নাজ এই সিরিজে সাহসী দৃশ্যে দেখা যেতে পারে। ভানু সূর্যম শোটিরও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক