whatsapp channel

VIRAL: হিন্দি গানে নেচে বাবাকে ‘ট্রিবিউট’ দিলো ছোট্ট মেয়ে, ভাইরাল মন ভালো করা ভিডিও

বর্তমান সময়ে একজন মানুষের কাছে বিশ্বের দরবারে পা রাখা এখন খুবই সহজ ব্যাপার। নিজের প্রতিভাকে মোবাইলবন্দি করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিলেই কেল্লাফতে! ভিডিও ভাইরাল হয়ে গেলেই খুব সহজেই বিখ্যাত হওয়া…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বর্তমান সময়ে একজন মানুষের কাছে বিশ্বের দরবারে পা রাখা এখন খুবই সহজ ব্যাপার। নিজের প্রতিভাকে মোবাইলবন্দি করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিলেই কেল্লাফতে! ভিডিও ভাইরাল হয়ে গেলেই খুব সহজেই বিখ্যাত হওয়া যায়। সোশ্যাল মিডিয়ার দৌলতে যেমন অনেক লুকায়িত প্রতিভা পায় প্রচারের আলো, তেমনই আবার অনেকের কাছে নিজেকে জনসমক্ষে জাহির করার একটা মাধ্যম হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়া।

সোশ্যাল মিডিয়ার দেওয়ালে প্রায়ই নানা ধরণের সব ভিডিও ভাইরাল হয়। কখনো কোনো নাচের ভিডিও, কখনো বা গানের ভিডিও, কখনো আবার প্রতিভার ভিডিও জনপ্রিয়তা পায়। সম্প্রতি এমনই একটি নাচের ভিডিও (Viral Video) ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওকে ঘিরে নেটিজেনদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। বলা বাহুল্য ভিডিওটি মুহূর্তে ভাইরাল হয়ে গেছে সামাজিক মাধ্যমে। কারণ এই নাচের ভিডিও যেমন মুগ্ধ করেছে সবাইকে, তেমনই ভিডিওটি দেখলেই মন ভালো হয়ে যাবে।

ভিডিওটি এক ছোট্ট শিশুকন্যার নাচের কিছু অংশের। জনপ্রিয় হিন্দি গানের তালে নেচে উষ্ণ আবেদনময়ী অভিব্যক্তির প্রকাশ ঘটিয়েছেন এই শিশুকন্যা। ভিডিওতে দেখা গেছে, আকৃতি কাক্কারের গাওয়া ‘দিলবারো’ গানে কোমর দুলিয়ে নাচ করছেন ওই শিশুকন্যা। নৃত্যরত শিশুর পরনে রয়েছে একটি নীল প্রিন্টেড টপ এবং সাদা প্রিন্টেড স্কার্ট। ঘরের ভেতরেই এই নাচটি করেছেন মিষ্টি এই শিশুকন্যা। আর তার এই ভিডিও এখন ব্যাপকভাবে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওর কমেন্ট বক্সে চোখ রাখলেই দেখা যাবে যে এই শিশুকন্যা তার এই নাচের মাধ্যমে মুগ্ধ করেছে দর্শকদের।

লাস্যা নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে। এই চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা ৩.৩৮ মিলিয়ন। চ্যানেলটি মা ও তার বাচ্চা মেয়ের। তারা বিভিন্ন গানে কভার ড্যান্স করেন। তাদের নাম – নিবেদিতা ও ঈশানী হেজ। জানা গেছে, এই ভিডিওতে ঈশানী ‘ফাদার্স ডে’ উপলক্ষে বাবাকে উৎসর্গ করেছে। আর সেই কারণেই হয়তো ভিডিওটি অনেকের মনে ছুঁয়ে গেছে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা