whatsapp channel

প্লে-বয় থেকে এখন দায়িত্ববান বাবা, একরত্তি ছেলেকে দুধ খাওয়াতে ব্যস্ত হার্দিক পান্ডিয়া

২০২০ সালটা অনেকের জন্য খারাপ হলেও কিছু কিছু সেলিব্রেটিদের জন্য খাশা। যেমন ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। এই বছরের শুরুতেই নিজের জীবন সঙ্গীকে পাকাপোক্ত ভাবে নির্বাচন করেন। নতুন বছর পড়তে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

২০২০ সালটা অনেকের জন্য খারাপ হলেও কিছু কিছু সেলিব্রেটিদের জন্য খাশা। যেমন ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। এই বছরের শুরুতেই নিজের জীবন সঙ্গীকে পাকাপোক্ত ভাবে নির্বাচন করেন। নতুন বছর পড়তে না পড়তেই ভক্তদের জন্য দিলেন এক বড়ো বেশ অনেকদিন ধরেই সম্পর্কে ছিলেন হার্দিক। অবশেষে জল্পনায় অবসান ঘটিয়ে নতুন বছরের শুরুতেই অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে বাগদান পর্ব সেরে নিজেদের প্রেমের সম্পর্ককে শিলমোহর দিয়ে দেশে ফিরলেন হার্দিকও নাতাশা। এদের সম্পর্কে এই দুই তারকার মেল বন্ধনে ফের দুই মহলের বন্ধুত্ব বাড়লো। ক্রিকেট ও বিনোদন জগতের ফের মেল বন্ধন শুরু হয়।

Advertisements

অবশ্য হার্দিকের সাথে বলিউডের অনেক জনের সাথে নাম জড়ায়। কিন্তু তিনি তার মন পুরোপুরি দিয়েই দেয় সার্বিয়ান সুপার মডেল তথা অভিনেত্রী নাতাশা। তারপরই করোনা আবহে শুরু হয় লকডাউন। আর লকডাউনে এক সাথে থাকা শুরু করেন এই জুটি। আর লকডাউনের মধ্যেই ফাঁক বুঝে বাড়ির লোকেদের সাথে চুপিচুপি বিয়েটা সেরে নেন। অবশ্য নেপথ্যে এর একটা গল্প ছিল৷ নাতাশা বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হন। আর নিজের বান্ধবী আর সন্তানকে নাম দেওয়ার জন্য মে মাসে বিয়েটা করেই ফেলেন। তারপর ২ মাসের মধ্যে ভদোদরার এক বেসরকারি নার্সি হোমে অভিনেত্রী ও মডেল নাতাশা স্ট্যানকোভিচ ফুটফুটে পুত্র সন্তানেক জন্ম দিয়েছেন। সদ্যোজাতর হাতের আঙুল ধরে পান্ডিয়া একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন।

Advertisements

মে মাসে পান্ডিয়া জানিয়েছিলেন, তাঁর ও নাতাশার জীবনে নতুন অতিথি আসতে চলেছে শিগগিরি। জানুয়ারিতে বাগদান আর মে মাসে বিয়ে, তার পর বাবা হওয়ার সুখবর। আর জুলাইয়ে পুত্রসন্তানের বাবা। সব যেন ঝড়ের গতিতে হয়। করোনার এই দুঃসময় পান্ডিয়ার জীবনে একের পর এক সুসংবাদ। আর তাতেই খুশি এই দুই পরিবার। ছেলের নাম রেখেছেন অগস্ত্য। আর অগস্ত্য এখন থেকেই বাবা মায়ের পাশাপাশি ক্রিকেট মহলে বেশ জনপ্রিয়। অগস্ত্যর প্রায়শই নতুন নতুন ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়৷ কিছুদিন আগে নাতাশা ছেলে অগস্ত্যকে কোলে নিয়ে ‘ওয়ার’ ছবির সুপারহিট গান ‘জয় জয় শিব শঙ্কর’ নিয়ে নাচছিলেন। অবশ্য বাবাকে একটু হলে ও মিস করছিলেন দুজনে।

Advertisements

দেখতে দেখতে ছোট্ট অগস্ত্য চার মাস বয়স হয়ে গেল। সময় ট্রেনের মতো স্পিডে চলে। দেখতে দেখতে কখন সময় যাবে তা ধরতে পারবেননা। এই ছোট্ট খোকা তার মা বাবার কাছে রাজপুত্র। কিন্তু হার্দিককে এখন ছেলেকে ছেড়ে অস্ট্রেলিয়ার গুরুত্বপূর্ণ ম্যাচে থাকতে হচ্ছে। বাইরে থাকলেও বাড়িতে ছেলের জন্য মনকেমন তো করবেই ছেলে যে খুব ছোট। এদিকে অস্ট্রেলিয়া সফরে‌ T-20 সিরিজে সেরা হওয়ার পর থেকে এখন টিম ইন্ডিয়ার অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য হার্দিক পাণ্ডিয়া। সেখানে তনি নিজে স্বীকার করেন ছেলেকে কতটা মিস করছে কিন্তু কোনো উপায় নেই। অনেক হয়েছে জাতীয় দলের দায়িত্ব পালন এবার বাবার ভূমিকায় ফিরলেন এই মুম্বই এর ক্রিকেটার। সোশ্যাল মিডিয়ায় শনিবার ছেলেকে কোলে নিয়ে খাওয়ানোর একটি ছবি পোস্ট করলেন হার্দিক। মাঠে বেশি ডাকাবুকো হলে ছেলের কাছে থাকলে বাবা কিন্তু খুব শান্ত। আর ক্যপশানে লিখলেন,”জাতীয় দায়িত্ব থেকে বাবার কর্তব্যে।” যা দেখে আপ্লুত নেটিজেনরা। নিমেষে ভাইরাল।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media