Hoop VideoHoop Viral

Dance Video: বাংলা ডিজে গানের সঙ্গে কোমর নাচিয়ে ভাইরাল যুবতী, ভিডিও দেখে লজ্জা পাবেন

বর্তমানে কোন কিছু ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না। আর খুব বেশি কষ্ট করতে হয় না, আগেকার দিনে একটা গান রেকর্ড করার জন্য আকাশবাণী কিংবা দূরদর্শন ভবনের সামনে গিয়ে লাইন দিয়ে দাঁড়িয়ে থাকতে হতো। কিন্তু একটা অনুষ্ঠান পাওয়ার জন্য কত কারুর হাতে পায়ে পড়তে হতো। কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়ে যায় একেবারে হু হু করে। গান, নাচ, আঁকা বা ব্যবসা যেকোনো কিছুই খুব সহজে ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। এই ভিডিওটি এবিসি মিডিয়া নামক একটি ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে। মাত্র এক মাস আগে ভিডিওটি শেয়ার করা হয়েছে, তাতে এটি প্রায় লক্ষ লক্ষ মানুষ দেখে ফেলেছেন। লাইক দিয়েছেন প্রচুর মানুষ, তাহলে বোঝা যাচ্ছে এই সমস্ত আনন্দ অনুষ্ঠান দেখতে মানুষের কত আগ্রহ। যে গানটির সঙ্গে নেচেছেন এক যুবতী। সেই গানটি হল প্রেমের আগুন জলে বুকে দ্বিগুণ। অসাধারণ এই ভিডিওটি দেখে সকলে রীতি মতন চমকে গেছেন। এভাবেই তো ছোট ছোট প্রতিভা পৌঁছে যায় সমস্ত দিকে দিকে।

সম্ভবত এটি কোন গ্রাম বাংলার অনুষ্ঠান বলেই মনে হচ্ছে, একটা মাচার শো আগেকার দিনেও মাচা হতো কিন্তু এখন পারফরমেন্সে ধরুন, অনেক বদলে গেছে। গানের সঙ্গে এখন ডিজে গান বাজানো হচ্ছে, ডিজে মাহির গানের তালে তালেই খোলা চুলে, কালো পোশাকে অসাধারণ নাচতে দেখা গেল এক যুবতীকে। তারিয়ে তারিয়ে দেখছেন তা বোঝাই যাচ্ছে। তবে যারা সামনে বসে দেখছেন তারা তো যেমন তেমন, কিন্তু সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যেন দেখছেন তারা কিন্তু একবার নয়, বারবার দেখতে পারেন ইচ্ছা করলে। দেরি না করে চটপট দেখে নিন অসাধারণ ভিডিও –

Related Articles