Hoop Life

আর্থিক সঙ্কটে পড়তে পারেন! ভুল করেও মানিব্যাগে রাখবেন না এই ৫ জিনিস, রইলো বাস্তুশাস্ত্রে টিপস

বাস্তুশাস্ত্র অনুসারে এমন অনেক জিনিস আছে যা মানিব্যাগে রাখা উচিত না

আধুনিকতার জোয়ারে গা ভাসিয়েছে গোটা দুনিয়া। কুসংস্কারের পথ ত্যাগ করে বিজ্ঞানের আলোকে আলোকিত হচ্ছে দুনিয়া। তবে শুনতে অবাক লাগলেও এটা সত্যি যে এই বিজ্ঞানের এক রহস্যে ভরা অংশ হল বাস্তুশাস্ত্র। সাধারণত অনেকেই একে কুসংস্কার বললেও, এর ভিত্তি অনেক গভীর। বাস্তুশাস্ত্রে এমন অনেক কথা বলা হয়েছে, যা মেনে চললে জীবনের অনেক সমস্যা এড়ানো যায়। আর তারই একটি উপায় নিয়ে আজকের এই প্রতিবেদন।

আমরা সকলেই টাকা রাখার জন্য মানিব্যাগ ব্যবহার করি। তবে এই সংক্রান্ত বাস্তুশাস্ত্রে লেখা আছে এমন নিয়ম সমন্ধে আমরা অবগত নয়। মানিব্যাগে কি রাখা চলে বা কি রাখলে ক্ষতি হবে এই নিয়ে বাস্তুশাস্ত্রে বিস্তারিত বিবরণ দেওয়া আছে। এই অনুসারে এমন কিছু জিনিস রয়েছে, যা আপনি যদি আপনার মানিব্যাগে রাখেন, তবে আপনাকে অর্থ সংক্রান্ত সমস্যায় পড়তে হবে। কি করে পাবেন নিরাময় বা বাস্তুশাস্ত্রে কি বিবরণ দেওয়া আছে? জানতে অবশ্যই এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

বাস্তুশাস্ত্র অনুসারে এমন অনেক জিনিস আছে যা মানিব্যাগে রাখা উচিত না। তারমধ্যে একটি হল চাবি। মানিব্যাগে চাবি রাখলে আর্থিক সংকটের মুখে পড়তে পারেন। এছাড়া অনেকের স্বভাব রয়েছে যে মানিব্যাগে পুরোনো বিল রেখে দেন। এটি করা একদম উচিত না। এই পুরোনো বিল মানিব্যাগে রাখা অশুভ বলে মনে করা হয়।

আর অনেকেই মানিব্যাগে কিছু ওষুধ রেখে দেন। তবে মানিব্যাগে ওষুধ রাখলে নেতিবাচক শক্তি বৃদ্ধি পায়। এমন পরিস্থিতিতে মানিব্যাগে ওষুধ রাখা উচিত নয়। এছাড়া মানিব্যাগে ছেঁড়া ছবি, পাতা, নষ্ট কাগজ রাখা উচিত নয়। এসব রাখলে আর্থিক জটিলতায় পড়তে পারেন। এছাড়া মানিব্যাগে কোনোদিন মৃত ব্যক্তির ছবি রাখবেন না। এতে বড় আর্থিক সংকটে পড়তে পারেন আপনি।

Related Articles