whatsapp channel

এক গ্লাস জলেই হবে বাজিমাত, বাস্তুমতে ঘুচে যাবে সমস্ত অর্থকষ্ট!

সকালে উঠে এক গ্লাস জল খাওয়া স্বাস্থ্যের জন্য ভালো। তাছাড়াও আপনার স্বাস্থ্য ভালো রাখার জন্য দিনে অন্তত সাত-আট গ্লাস জল খেতে বলে চিকিৎসক মহল। তবে আপনি কি জানেন এই এক…

Avatar

HoopHaap Digital Media

সকালে উঠে এক গ্লাস জল খাওয়া স্বাস্থ্যের জন্য ভালো। তাছাড়াও আপনার স্বাস্থ্য ভালো রাখার জন্য দিনে অন্তত সাত-আট গ্লাস জল খেতে বলে চিকিৎসক মহল। তবে আপনি কি জানেন এই এক গ্লাস জল আপনার সংসারে সুখ শান্তি বৃদ্ধি করতে পারে। হ্যাঁ, ঠিকই শুনেছেন বাস্তু বিশেষজ্ঞরা এই এক গ্লাস জল নিয়ে নানা কিছু বলেছেন। যা থেকে আপনার সংসারের আর্থিক অনটন দূর হতে পারে। তবে এই গ্লাসটি যেন কাঁচের, তামার অথবা রূপোর হয় কখনো স্টিলের ক্লাস বা প্লাস্টিকের গ্লাসে জল রাখবেন না।

রাতে শুতে যাওয়ার সময় এক গ্লাস জল আপনার খাটের নিচে রেখে দিন। যদি খাটের নিচে জায়গা না থাকে তাহলে ঠিক আপনার মাথার কাছে খাটের পাশে রেখে দিন। পরেরদিন সকালবেলায় গ্লাসের জলটি যে কোন গাছে ঢেলেদিন। তবে খেয়াল রাখবেন, যেন তুলসী গাছের গোড়ায় জল না দিয়ে ফেলেন। এটি করলে আপনার বাড়ির আপনার ঘরের সমস্ত নেগেটিভ এনার্জি ওই জলের মধ্যে চলে যাবে। এটি করলে আপনি অর্থনৈতিকভাবে অনেকটাই সমৃদ্ধশালী হবেন।

এক গ্লাস জলেই হবে বাজিমাত, বাস্তুমতে ঘুচে যাবে সমস্ত অর্থকষ্ট!

যদি দেখেন যে আপনার বাড়ির সদস্যরা প্রায়ই অসুস্থ হচ্ছে, আপনার বাগানের গাছ ক্রমশ মরে যাচ্ছে, তাহলে বুঝতে হবে আপনার বাড়িতে নেগেটিভ এনার্জি বাসা বেঁধেছে। এর হাত থেকে মুক্তি পেতে রাতে শুতে যাওয়ার সময় ঘরের কোনায় এক গ্লাস জল পরিষ্কার করে রেখে দিন। একদিন পর যদি দেখেন জলের রং বদলে গেছে তাহলে বুঝতে হবে আপনার ঘরের সমস্ত নেগেটিভ এনার্জি ওই জলের গ্লাস শুষে নিয়েছে।

তবে শুধু মাত্র এক গ্লাস জলেই কাজ হবেনা, আপনি যদি পরিশ্রম করেন তাহলেই আপনার সাফল্য আসবে পরিশ্রমের সাথে সাথে এক গ্লাস জলে টোটকাটি একবার ব্যবহার করে দেখুন জীবনের সুখ-শান্তি ভরে উঠবে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media