whatsapp channel

ফুলকির সঙ্গে ফুলশয্যার রাতে এটা কি করলেন রোহিত!

প্রতিদ্বন্দ্বী চ্যানেল স্টার জলসার ধারাবাহিক ‘সন্ধ্যাতারা’-কে পিছনে ফেলে এগিয়ে এসেছে জি বাংলার ধারাবাহিক ‘ফুলকি’। গত সপ্তাহের টিআরপি চার্টে দ্বিতীয় স্থানে রয়েছে এই ধারাবাহিক। ‘ফুলকি’-র চিত্রনাট্য দর্শকদের যথেষ্ট পছন্দ হচ্ছে। উপরন্তু…

Avatar

Nilanjana Pande

প্রতিদ্বন্দ্বী চ্যানেল স্টার জলসার ধারাবাহিক ‘সন্ধ্যাতারা’-কে পিছনে ফেলে এগিয়ে এসেছে জি বাংলার ধারাবাহিক ‘ফুলকি’। গত সপ্তাহের টিআরপি চার্টে দ্বিতীয় স্থানে রয়েছে এই ধারাবাহিক। ‘ফুলকি’-র চিত্রনাট্য দর্শকদের যথেষ্ট পছন্দ হচ্ছে। উপরন্তু ধারাবাহিকের প্রত্যেক পর্বেই রয়েছে টানটান মোড়। সম্প্রতি ‘ফুলকি’-তে দেখানো হয়েছে ইলিশ উৎসব যার জেরে বেড়েছে ধারাবাহিকের টিআরপি। এমনকি এই ধারাবাহিকে রাধার রূপেও দেখা গিয়েছে ফুলকিকে।তবে এবার ফুলকির জীবনে আসতে চলেছে নতুন মোড়।

জি বাংলার সোশ্যাল মিডিয়া পেজ থেকে ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ‘ফুলকি’-র নতুন প্রোমো। প্রোমোতে দেখা যাচ্ছে, রোহিতের সাথে ফুলকির বিয়ে হয়েছে। ফুলশয্যায় ফুলকি অপেক্ষা করে রোহিতের জন্য। কিন্তু রোহিতকে দেখা যায় একটি বারে বসে মদ্যপান করতে। চিন্তাচ্ছন্ন রোহিতকে তার বন্ধু বলে, শালিনী আবারও ফিরতে চাইছে। এই কথা শুনে চমকে ওঠে রোহিত। বন্ধুর মুখ দেখে ষড়যন্ত্রের আভাস পাওয়া যায়। সে বলে, ফুলকি থাকলে শালিনীর পক্ষে ফেরা সম্ভব নয়। ফলে রোহিত সিদ্ধান্ত নেয় ফুলকির থেকে দূরে সরে যাওয়ার। কিন্তু সে ফুলশয্যার ঘরে প্রবেশ করতেই ফুলকি ছুটে এসে তাকে চুম্বন করে। রোহিত দ্বিধাগ্রস্ত হয়ে পড়ে।

সম্ভবতঃ শালিনী রোহিতের প্রথম প্রেম। এই চরিত্রে কিছুদিন আগেও মেঘা দাঁ (Megha Daw)-এর অভিনয়ের গুঞ্জন ছড়িয়েছিল। তবে তা নাকচ করে মেঘা জানিয়েছেন, তিনি এই চরিত্রে অভিনয় করছেন না। তবে এই চরিত্রে কে অভিনয় করছেন তা এখনও জানা যায়নি। শোনা যাচ্ছে, চিত্রনাট্য অনুসারে শালিনী, ফুলকির দিদি ও রোহিতের প্রথম প্রেম।

তবে শালিনীর প্রকৃত পরিচয় জানতে এখন অপেক্ষা করতে হবে। ফুলকির সাথে রোহিতের সম্পর্ক কোনদিকে মোড় নেবে তা জানতে চোখ রাখতে হবে ধারাবাহিকের আগামী পর্বগুলিতে।

whatsapp logo