whatsapp channel
Hoop Diary

Horoscope Today: আজ শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে নিন নিজের রাশিফল

আজ ২৬ শে আগস্ট ২০২৩ (৮ ই ভাদ্র) শনিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): শরীরের দিকে নজর দিন, নেশা বর্জন করুন। ট্যাক্স ফাঁকি দিলে সমস্যায় পড়তে পারেন। কাছের মানুষ আপনাকে কোনো বিষয়ে সন্দেহ করতে পারেন।

বৃষ (TAURUS): আকস্মিক অর্থলাভ হবে। কর্মক্ষেত্রে উন্নতির যোগ আছে। কাছের মানুষের সান্নিধ্য সুখ দেবে।

মিথুন (GEMINI): অর্থব্যয় নয়, সাশ্রয়ের বিষয়ে ভাবুন। কর্মক্ষেত্রে কাজের চাপ উদ্বেগের জন্ম দেবে। কাছের মানুষের সঙ্গে মনোমালিন্য হতে পারে।

কর্কট (CANCER): দুশ্চিন্তা থেকে উদ্বেগের জন্ম হতে পারে। সম্পর্ককে বাঁচিয়ে রাখতে কথা বলুন কাছের মানুষের সাথে। আপনার কর্ম থেকে প্রশংসা আসবে।

সিংহ (LEO): অর্থলাভের যোগ রয়েছে। কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা আছে। কাছের মানুষকে সময় দিন, ভালো সময় আসবে।

কন্যা (VIRGO): আর্থিক সংকটের মুখোমুখি হতে পারেন। আপনার দক্ষতা সাফল্য এনে দেবে। কাছের মানুষ দিনটিতে রং ঢেলে দেবে।

তুলা (LIBRA): চাপ উপেক্ষা করুন, ভালো থাকবেন। অর্থসংক্রান্ত চিন্তা থেকে মুক্তি পাবেন। কাছের মানুষের গুরুত্ব বুঝতে পারবেন দিনটিতে।

বৃশ্চিক (SCORPIO): প্রয়োজনীয় দুশ্চিন্তা শরীরের উপর প্রভাব ফেলতে পারে। অর্থ সংক্রান্ত ভাবনা মনকে বিচলিত করবে। কর্মক্ষেত্রে দিনটি ভালো যাবে।

ধনু (SAGITTARIUS): পুরানো রোগ ফিরে আসতে পারে। তবে অর্থলাভ হতে পারে। কাছের মানুষের থেকে প্ৰশংসা জুটবে।

মকর (CAPRICORN): কাছের মানুষের সহায়তায় দিনটি ভালো কাটবে। অর্থলাভ ঘটবে। কর্মক্ষেত্রেও পাবেন প্রশংসা।

কুম্ভ (AQUARIUS): ব্যবসায়ীরা লাভের মুখ দেখবেন। পরিবারের সঙ্গে বিবাদ হতে পারে। কাছের মানুষ আপনাকে কোনো বিষয়ে সন্দেহ করতে পারে।

মীন (PISCES): স্বাস্থ্যহানি ঘটতে পারে। অর্থনৈতিক চিন্তা থেকে মুক্তি পাবেন। কাছের মানুষের সান্নিধ্য দিনটিতে রং ঢেলে দেবে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা