whatsapp channel

Today’s Horoscope: প্রেম দিবসে কেমন কাটবে আপনার দিন, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ১৪ই ফেব্রুয়ারি ২০২২ (১লা ফাল্গুন) সোমবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আজ ১৪ই ফেব্রুয়ারি ২০২২ (১লা ফাল্গুন) সোমবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

Advertisements

মেষ (ARIES): ব্যবসায়ীদের জন্য শুভ দিন, বাড়তি লাভের যোগ রয়েছে। পারিবারিক জীবন একেবারেই ভালো কাটবে না। স্ত্রীর সঙ্গে তৃতীয় ব্যক্তির কারণে মনোমালিন্য হতে পারে।

Advertisements

বৃষ (TAURUS): বিলাসিতার কারণে অর্থ নাশের সম্ভাবনা। শরীরে চোট পেতে পারেন, দেখেশুনে চলাফেরা করুন। মানবিক কাজের জন্য স্বীকৃতি পাবেন। স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে।

Advertisements

মিথুন (GEMINI): প্রেম দিবসে প্রেম নিয়ে চিন্তা বাড়বে। নার্ভের সমস্যায় ভুগতে পারেন। অতিরিক্ত ব্যয় সামলাতে আপাতত ঋন গ্রহণ করতে হবে। চিকিৎসা হেতু খরচ বাড়বে।

Advertisements

কর্কট (CANCER): সাংসারিক শান্তি থাকবে না। ছোট কথা থেকে ঝামেলা বহু দূর এগোতে পারে। ব্যবসার জন্য শুভ দিন নয়। পাওনা অর্থ আদায় এখনই হবে না।

সিংহ (LEO): কর্মক্ষেত্রের অতিরিক্ত চাপে শারীরিক ক্লান্তি আপনাকে গ্রাস করবে। বেকার যুবক যুবতীদের জন্য চাকরির সন্ধান আসতে চলেছে। অর্থ বুঝে শুনে খরচ করুন। প্রেমের উপযুক্ত সময় নয়।

কন্যা (VIRGO): আজ পেটের সমস্যা আপনাকে ভোগান্তিতে ফেলবে, অতিরিক্ত তেল-মশলাযুক্ত খাবার বর্জন করুন। তর্ক বিতর্ক এড়াতে নীরব থাকুন। সঙ্গিনীর সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন।

তুলা (LIBRA): স্ত্রীর ভালো কাজে খুশি হবেন। সঙ্গীত চর্চার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য নতুন সুযোগ আসতে চলেছে। প্রেম জীবনে সুখ আসবে।

বৃশ্চিক (SCORPIO): দীর্ঘদিনের অসুখ ফেলে রাখবেন না, অতিসত্ত্বর চিকিৎসকের পরামর্শ নিন। চাকরিতে প্রমোশনের সম্ভাবনা। পরিবারের সঙ্গে সময় কাটান। দাম্পত্য সুখ উপভোগ করবেন।

ধনু (SAGITTARIUS): স্ত্রীর কারণে খরচ বাড়তে চলেছে, তবে উপকার হবে। দাম্পত্য জীবন মধুর হবে, শীঘ্রই সুখবর আসতে চলেছে। মোটের উপর দিনটি শুভ।

মকর (CAPRICORN): নতুন কাজের সন্ধান পাবেন। ক্রীড়াবিদদের জন্য দিনটি শুভ। প্রেম জীবনে বাধা রয়েছে, আজ স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে না।

কুম্ভ (AQUARIUS): পাওনা অর্থ আদায় হবে। অতিরিক্ত খরচ না করে সঞ্চয়ে মন দিন। প্রেমিকার থেকে উপহার পেতে চলেছেন। সম্পর্কে কোনো বাধা থাকবে না।

মীন (PISCES): শত্রুর চক্রান্ত থেকে বেরিয়ে আসতে পারবেন সহজেই। আজ ভাগ্য আপনাকে সমর্থন করবে ফলে কোনোরূপ বিপদের ঝুঁকি নেই। দাম্পত্য সুখ উপভোগ করবেন।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media