whatsapp channel

Horoscope Today: ২১শে জুন ২০২২ মঙ্গলবার, কেমন কাটবে আজকের দিনটি চলুন দেখি

আজ ২১ শে জুন ২০২২ (৬ ই আষাঢ়) মঙ্গলবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): হনুমানজির কৃপালাভ হবে আজ আপনার। ঈশ্বরে বিশ্বাস রাখুন। কাজ করে যান।…

Avatar

Advertisements
Advertisements

আজ ২১ শে জুন ২০২২ (৬ ই আষাঢ়) মঙ্গলবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

Advertisements

মেষ (ARIES): হনুমানজির কৃপালাভ হবে আজ আপনার। ঈশ্বরে বিশ্বাস রাখুন। কাজ করে যান। পরিবারের কেউ আজ আপনার কাজের বিরোধিতা করতে পারে, কিন্তু আপনি চাইলে নিজের ইচ্ছাকে প্রাধান্য দিতে পারেন।

Advertisements

বৃষ (TAURUS): সম্ভোগ আপনার জীবনে বিড়ম্বনা সৃষ্টি করতে পারে। প্রেমে বাধা আসবে। কর্ম জগতে প্রগতি এলেও আপনার বস আজ আপনার উপর অসন্তুষ্ট হতে পারে। ভেবে চিন্তে পা বাড়ান।

Advertisements

মিথুন (GEMINI): পরিবারকে যথেষ্ট সময় দিন। প্রেমে বহু বাধার মুখোমুখি হবেন, তাই নিজের কাজের দিকে ধ্যান দিন। দাম্পত্য জীবন মধ্যম থাকবে।

Advertisements

কর্কট (CANCER): সহজ সরল জীবনকে ব্যস্ত করে তোলার কোনো দরকার নেই। আজ সময় পেলে পছন্দের বই পড়ুন। ঘুরতে যেতে পারেন। অতিথি দ্বারা তিরস্কৃত হতে পারেন। কিন্তু, নিজের উপর বিশ্বাস রেখে এগিয়ে যান।

সিংহ (LEO): কর্তব্য দ্বায়িত্ব থেকে আপনি এক চুল নড়বেন না। সময়ের উপর বিশ্বাস রাখুন। নিজেকে একাধিক কাজের মধ্যে ব্যস্ত রাখুন। সময়ের সঙ্গে সঙ্গে নিজেকে বদলে ফেলার সুযোগ করে দিন।

কন্যা (VIRGO): দাম্পত্য জীবন মধ্যম থাকলেও সন্তান ভাগ্য শুভ। পিতা মাতার জন্য আজ কিছু কিনতে পারেন। নতুন কোনো দামী কিছু কেনার সুযোগ আছে। শরীর স্বাস্থ্য ভালো থাকবে।

তুলা (LIBRA): প্রেমে সাফল্য এলেও বিয়ে নিয়ে চিন্তায় থাকবেন। পরিবারের কেউ নিহত হতে পারে। দুঃসংবাদের সঙ্গে আজকে আপনাকে এগোতে হতে পারে।

বৃশ্চিক (SCORPIO): বিদ্যার্থীদের জন্য আজকের দিনটি বিশেষ উল্লেখযোগ্য হতে চলেছে। নতুন পথ খুলে যেতে পারে। কেউ সুপরামর্শ দিতে পারে। দাম্পত্য জীবন মধ্যম কাটবে।

ধনু (SAGITTARIUS): টাকার জন্য চিন্তায় চিন্তায় আপনার রাতের ঘুম উড়তে বাধ্য। দিনে একাধিক কাজের চাপ কাধে আসবে। আপনি আজ হকচকিয়ে যাবেন সারা দিনের সিডিউল দেখে। নিজেকে একটু সময় দিন ও মাথা ঠাণ্ডা রেখে কাজ করুন।

মকর (CAPRICORN): প্রেমে সাফল্য এলেও বিয়ে করার আগে দশবার ভাবুন। জীবনে অনেক কিছুই পাবেন আবার সময় মতো সেগুলি নিয়ে দুশ্চিন্তা হতে পারে। ব্যবসায় লাভ আছে।

কুম্ভ (AQUARIUS): অর্থভাগ্য শুভ। প্রেমে সাফল্য আসবে। ব্যবসায় লাভের মুখ দেখতে পাবেন। অত্যধিক চিন্তা আপনার স্বাস্থ্য খারাপ করতে পারে।

মীন (PISCES): শরীরের দিকে নজর দিন। পিতা মাতার জন্য সারপ্রাইজ ঠিক করতে পারেন। পুরোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। অর্থ ভাগ্য শুভ।

whatsapp logo
Advertisements