Hoop VideoHoop Viral

বুকের আঁচল সরিয়ে নিরাহুয়ার কাছে নিজেকে সমর্পণ করলেন আম্রপালি, বাচ্চাদের সামনে ভুলেও দেখবেন না

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির বিখ্যাত জুটি দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav Nirahua) ওরফে নিরাহুয়া ও আম্রপালি দুবে (Amrapali Dubey)। নিরাহুয়া ও আম্রপালি দর্শকদের কাছে যথেষ্ট পছন্দের জুটি। বর্তমানে আম্রপালি ভোজপুরি ফিল্মের পাশাপাশি হিন্দি টেলিভিশনেও অভিনয় করেন। অপরদিকে নিরাহুয়া অভিনেতা হওয়ার পাশাপাশি গায়ক, প্রযোজক, পরিচালক ও সাংসদ। তবে আন্তর্জাতিক স্তরের স্টেজ শোয়ে আমন্ত্রিত হন নিরাহুয়া-আম্রপালি জুটি। কারণ তাঁরা একে অপরের পরিপূরক। এই জুটির অন্যতম হিট ফিল্ম হল ‘নিরাহুয়া চলাল সসুরাল 2’।

সাত বছর আগে মুক্তিপ্রাপ্ত এই ফিল্মের গান ‘নয়না করত নিহোরা’ দর্শকদের কাছে এখনও যথেষ্ট জনপ্রিয়। গানের শুরুতে দেখা যায়, স্ত্রীর উপর রেগে গিয়ে চলে যাচ্ছিলেন নিরাহুয়া। কিন্তু পিছন থেকে আম্রপালি তাঁকে ‘সঁইয়া’ বলে ডাকেন। আম্রপালির পরনে গোলাপি রঙের সিল্কের শাড়ি ও স্লিভলেস ব্লাউজ। হাত ভর্তি চুড়ি, সিঁথিতে সিঁদুর, গলায় মঙ্গলসূত্র। নিরাহুয়া পরেছেন নীল রঙের পাঞ্জাবি ও চোস্ত পাজামা এবং মাল্টিকালার জ্যাকেট। আম্রপালি তাঁর প্রতি ভালোবাসা নিবেদন করে বলেন, নিরাহুয়াকে চোখে হারান তিনি।

নিজের অপরাধের জন্য নিরাহুয়ার কাছে ক্ষমা চান আম্রপালি। কিন্তু অভিমানী নিরাহুয়া দূরে সরে থাকেন। বুকের আঁচল সরিয়ে নিরাহুয়ার কাছে নিজেকে সমর্পণ করতে চান আম্রপালি। তাঁকে ক্ষমা করে একসময় কাছে টেনে নেন নিরাহুয়া। তাঁরা একাকী সময় কাটাতে থাকেন। আম্রপালি বলেন, নিরাহুয়ার নাম তাঁর হৃদয়ে লেখা আছে।

এই গানটি গেয়েছেন কল্পনা (Kalpana)। গানের ভিডিওর ভিউ এখনও অবধি অতিক্রম করেছে আশি লক্ষ।

Related Articles