Hoop PlusTollywood

Mimi Chakraborty: পুজো আসার আগেই ভোলবদল, গোলাপি শাড়িতে পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন অভিনেত্রী মিমি

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)-র রবিবারের অর্থ ‘চিট ডে’। সারা সপ্তাহ জুড়ে এই দিনটির জন্য অপেক্ষা করেন মিমি। কারণ বিভিন্ন ধরনের খাবার খেতে পছন্দ করেন তিনি। রবিবার কোনো ডায়েট মানেন না মিমি। তবে পাশাপাশি ভোলেন না সোশ্যাল মিডিয়াকেও। ফটোশুট ও ইন্সটাগ্রাম রিলের পাশাপাশি নিজের বিভিন্ন কাজের খবর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুরাগীদের সাথে শেয়ার করে নেন মিমি। সপ্তাহান্তের রবিবারেও তার ব্যতিক্রম হল না। এদিন ইন্সটাগ্রামে নিজের কয়েকটি ছবি শেয়ার করলেন মিমি।

মিমির শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে বেবি পিঙ্ক রঙের শিফন শাড়ি। শাড়ি জুড়ে রয়েছে একই রঙের স্ট্রাইপ। রূপোলি সিকুইনের ফ্লোরাল এমব্রয়ডারি শাড়িটিকে আকর্ষক বানিয়েছে। এই শাড়ির সাথে মিমি টিম আপ করেছেন একই রঙের স্লিভলেস ব্লাউজ। ব্লাউজটি ডিপ নেক হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে মিমির ক্লিভেজ। এই শাড়ির সাথে হালকা অথচ উজ্জ্বল মেকআপ করেছেন মিমি। ন্যুড ব্রাউন শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের টানে আকর্ষণীয় হয়ে উঠেছে তাঁর দুই চোখ। কফি ব্রাউন শেডের গ্লসি লিপস্টিকে রেঙে উঠেছে তাঁর ঠোঁট। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের টাচ। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। শাড়ির সাথে সোনালি রঙের ঝুমকো পরেছেন মিমি। ঝুমকোটি স্টোন স্টাডেড। তাতে রয়েছে মুক্তোর ঝুল্লি।

ছবিগুলি শেয়ার করে মিমি ঘুম, ফুল, পরী ও আনন্দের ইমোজি পোস্ট করেছেন ক্যাপশনে। হ্যাশট‍্যাগে লিখেছেন ‘সানডে’। মিমির ছবির কমেন্ট সেকশন ভরে গিয়েছে তাঁর অনুরাগীদের প্রশংসায়।

আসন্ন পুজোয় মুক্তি পেতে চলেছে মিমি অভিনীত সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘রক্তবীজ’। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। অপরদিকে শোনা যাচ্ছে, হইচই-এর একটি ওয়েব সিরিজে টোটা রায়চৌধুরী (Tota Roychowdhury)-র সাথে কাজ করছেন মিমি।

Related Articles