Hoop VideoHoop Viral

Dance Video: তবলা গানের তালে তালে নম্রতার সাথে রোমান্স খেসারির, একা দেখলেই মজা পাবেন

খেসারি লাল এক অন্যতম ভোজপুরী অভিনেতা। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়। সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার খেসারি লাল যাদব এর সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় এতটাই জনপ্রিয় এই নায়ক।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরী সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

বর্তমানে ভোজপুরি ইন্ডাস্ট্রির মতন জনপ্রিয় ইন্ডাস্ট্রি সত্যিই আর খুঁজে পাওয়া যায় না। বাড়ির মধ্যে থেকে কিংবা কাছাকাছি জায়গা থেকে শুটিং করেই তারা কিন্তু একেবারে অনেকটা উঁচু জায়গায় সহজেই চলে গেছেন। ভোজপুরি অভিনেতাদের মধ্যে যেমন খেসারি লাল যাদব অন্যতম জনপ্রিয়, তেমনি পবন সিং, দিনেশ লাল যাদব, প্রদীপ পান্ডে আরো অনেকে রয়েছেন। তাদের প্রত্যেকের নাচ কিংবা সিনেমা একবার ইউটিউবে দেওয়ার পরে কিন্তু আর পিছন ফিরে থাকাতে হয় না, এমনকি অনেক পুরনো দিনের সিনেমার গানও কিন্তু এখনো মানুষ দেখেন।

সম্প্রতি খেসারি লাল এর অসাধারণ একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে। ডিউটিতে দেখা যাচ্ছে, খেসারির সঙ্গে অসাধারণ ভাবে নেচেছেন নম্রতা মাল্লা। তাদের মাখো মাখো দৃশ্য দেখে সবাই কিন্তু রীতি মতন পাগল হয়ে গেছে। দুজনেই পরেছেন সাদা পোশাক। গান গেয়েছেন খেসারি লাল আর শিল্পী রাজ।  এখানে তিনি আনারকলি সেজেছেন এবং এই আনারকলি রূপে তাকে দেখতে ভীষণ সুন্দর লাগছে, এবং তার অনেকটা ক্লিভেজ দেখা যাচ্ছে। এমন গভীর ক্লিভেজ দেখে খেসারি লাল কিছুতেই নিজেকে সংযত রাখতে পারেননি।

‘তবলা’ গানের সঙ্গে দুজনে জুটি বেঁধে একেবারে রোমান্টিক কেমিস্ট্রি তৈরি করেছেন। ভিডিওটি এখনো পর্যন্ত দু লক্ষর কাছাকাছি মানুষ দেখে ফেলেছেন, আপনিও চাইলে কিন্তু ভিডিওটি দেখে নিতে পারেন এবং ইচ্ছা করলে কমেন্ট করে জানাতে পারেন।

Related Articles