Hoop PlusTollywood

ভিজে শরীরে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন সঞ্জনা, ছবি দেখে ‘ক্লিন বোল্ড’ পুরুষ ভক্তরা

একসময় বড় পর্দার মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করলেও বর্তমানে অভিনয় থেকে কিছুটা দূরে রয়েছেন সঞ্জনা ব্যানার্জী (Sanjana Banerjee)। সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট অ্যাকটিভ। একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট করেন সঞ্জনা। সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারদের জন্য আয়োজিত অনুষ্ঠানে প্রায়ই দেখা মেলে তাঁর। এর মধ্যেই স্টুডিওপাড়া সরগরম সঞ্জনার সাথে অভিনেতা জন ভট্টাচার্য (John Bhattacharyya)-র সম্পর্কের গুঞ্জনে। তবে জন ও সঞ্জনা এই প্রসঙ্গে মুখ খুলতে নারাজ। সম্প্রতি সঞ্জনা ইন্সটাগ্রামে শেয়ার করেছেন একটি নতুন রিল।

তবে সঞ্জনা এই রিলটি শেয়ার করেছেন দুটি অনলাইন পোর্টালের ভার্চুয়াল পেজের মাধ্যমে। ইদানিং এই অনলাইন পোর্টালগুলির সাথে যুক্ত থাকেন একাধিক তারকা। তাঁদের অদেখা ছবি ও রিল ভাইরাল হয় এই পোর্টালের ভার্চুয়াল পেজগুলির মাধ্যমে। একই পথ অবলম্বন করেছেন সঞ্জনাও। রিলে সঞ্জনার পরনে রয়েছে ফুশিয়া পিঙ্ক রঙের মনোকিনি। মনোকিনিটি ওয়ান শোল্ডার। মনোকিনির শোল্ডারে রয়েছে পার্পল রঙের স্ট্রাইপ। একটি ফটোশুটের রিল শেয়ার করেছেন সঞ্জনা। হালকা মেকআপ করেছেন তিনি। শিমারি পিঙ্ক আইশ‍্যাডোর ব্যবহার রয়েছে তাঁর দুই চোখে। সঞ্জনার ঠোঁট রেঙেছে ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা গোলাপি ব্লাশারের ছোঁয়া। সুইমিং পুলের নীল জলে নেমে ফটোশুট করছেন সঞ্জনা।

ফলে তাঁর পরনের পোশাক ভিজে। চুলেও তৈরি করা হয়েছে ওয়েট লুক। গলায় রয়েছে এভিল আই পেনডেন্ট। সঞ্জনার মুখের উপর ধরা রয়েছে কালো রঙের কাটার। আলো-ছায়া খেলা করছে তাঁর সারা শরীরে। একটি নামী হোটেলের রুফটপ সুইমিং পুলে হয়েছে এই ফটোশুট।

একসময় বাংলা ফিল্ম ‘ফিদা’-র মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন সঞ্জনা। এই ফিল্মে তাঁর বিপরীতে ছিলেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। এরপর তাঁকে কোনো ফিল্ম বা ধারাবাহিকে দেখা যায়নি। বর্তমানে সঞ্জনা বছরের অধিকাংশ সময় মুম্বইয়ে থাকেন। সর্বভারতীয় স্তরে কাজ করার চেষ্টা চালাচ্ছেন তিনি।

Related Articles