whatsapp channel
Hoop VideoHoop Viral

অফিসের মধ্যেই পুরুষ কর্মীদের সঙ্গে কুকীর্তি মহিলা বসের, মজা পেতে চাইলে সিরিজটি একা দেখুন

সমাজে শুধুমাত্র মহিলারাই নন, পুরুষরাও কর্মক্ষেত্রে যৌন হেনস্থার সম্মুখীন হন। পুরুষদের যৌন হেনস্থার কন্টেন্ট নিয়ে এবার ওয়েব সিরিজ তৈরি করল সিনেপ্রাইম। ওয়েব সিরিজটির নাম ‘রজনীকান্ড 2’। 2022 সালের 9 ই নভেম্বর সিনেপ্রাইমের ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছিল ‘রজনীকান্ড 2’-এর অফিশিয়াল ট্রেলার। এখনও অবধি এই ট্রেলারের ভিউ প্রায় দুই লক্ষের কাছাকাছি পৌঁছে গিয়েছে।

কাহিনীর মুখ্য চরিত্র একজন পুরুষ। সে একটি কর্পোরেট অফিসে চাকরির জন্য আবেদন করে। কিন্তু কোম্পানির মালকিন রুহি শাহ তাকে বলে, সে পুরুষের ডিগ্রি দেখে নয়, তার পুরুষাঙ্গের আয়তন দেখে চাকরি দেয়। রুহির সাথে যৌন সম্পর্কে লিপ্ত হতে হয় পুরুষটিকে। কিন্তু ধীরে ধীরে সে বুঝতে পারে, প্রকৃতপক্ষে, তার চারপাশের দুনিয়া নারীতান্ত্রিক। অফিসের একজন অধস্তন মহিলা কর্মচারী পুরুষ পিয়নকে অশ্রাব্য গালিগালাজ দিয়ে বলে, তার নামে ওই ব্যক্তি যেন অযথা দোষ না দেয়। অপরদিকে রুহির সাথে আরও একটি পুরুষ যৌন সম্পর্কে লিপ্ত হয়। কিন্তু তার পুরুষাঙ্গের আয়তন রুহির পছন্দ না হওয়ার ফলে অফিসে কাজ পায় না সে। রুহি তার যৌন তাড়নার জন্য পুরুষ চায়। কখনও সে অফিসের পুরুষদের শয্যাসঙ্গী করে। কখনও বা জিগোলো ডাকে।

রুহি প্রতিদিন মদ্যপান করে তার যৌন তৃষ্ণা ভুলে থাকার জন্য। তার বাড়িতে পার্টি হলে অফিসের পুরুষ কর্মচারীকে সে বেডরুমে যায়। কিন্তু মদ্যপ হলেও রুহি ভোলে না যৌনতার সময় কন্ডোমের কথা। কিন্তু তার অধস্তন পুরুষটি তাকে বলে, যদি কন্ডোমে সমস্যা থাকে, তাহলে বিপদ হবে। পাত্তা দেয় না রুহি।

রুহি তার যৌন কামনা মেটাতে সব ধরনের উপায় গ্রহণ করতে প্রস্তুত। বাকি কাহিনী জানতে হলে সাবস্ক্রাইব করতে হবে সিনেপ্রাইম অ্যাপ।

whatsapp logo