whatsapp channel
Hoop VideoHoop Viral

মোটা পুরুষরা কি সুখ দিতে ব্যর্থ! এই সিরিজে নিজেকে প্রমান করবে গোলু

বডি শেমিং বর্তমান সমাজের একটি বড় সমস্যা। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই নায়ক-নায়িকাদের বডি শেমিং-এর শিকার হতে হয়। তবে আশপাশে তাকালে এমন অনেককেই পাওয়া যাবে যাঁরা প্রতিনিয়ত স্থূল হওয়ার জন্য অথবা বেশি রোগা হওয়ার জন্য কটাক্ষ শোনেন। চলতি বছর জানুয়ারি মাসে সিনেপ্রাইম অ্যাপে স্ট্রিম হয়েছে নতুন ওয়েব সিরিজ ‘গোলু’। সিনেপ্রাইমের ইউটিউব চ্যানেলে গত পঁচিশে জানুয়ারি লঞ্চ হয়েছে ‘গোলু’-র অফিশিয়াল ট্রেলার।

কাহিনীর কেন্দ্রে রয়েছে মোটাসোটা ও হ্যাপি গো লাকি যুবক গোলু। সে ঘুমাতে ভালোবাসে। গোলুর মা রোজ সকালে তাকে ঘুম থেকে ডাকার সময় মনে করিয়ে দেয় গোলু রোগা না হলে তাকে কোনো মেয়ে বিয়ে করবে না। কিন্তু গোলু চায় করিনা কাপুর (Kareena Kapoor)-কে বিয়ে করতে। নিজের ঘরে নায়িকার পোস্টার টাঙিয়ে রাখে সে। কর্পোরেট অফিসে কাজ করে গোলু। সে অফিসের এক মহিলা সহকর্মীকে পছন্দ করে। একদিন তাকে নিজের মনের কথা জানায় গোলু। কিন্তু সে গোলুর চেহারা নিয়ে অপমান করে তাকে বলে নিজের মতো দেখতে মেয়ে খুঁজতে। এই সময় অফিসে আবির্ভাব হয় সুহানি নামে একটি মেয়ের।

সুহানির সাথে গোলুর বন্ধুত্ব তৈরি হলেও তা একসময় ভালোবাসায় পরিণত হয়। সুহানির সাথে গোলুর শারীরিক সম্পর্ক তৈরি হয়। গোলু তাকে শেখায় আত্মবিশ্বাসী হতে। কিন্তু গোলুর মহিলা সহকর্মী অনুভব করে, সে-ও গোলুকে পছন্দ করে। অপরদিকে গোলুর মনে রয়েছে তার স্থান। গোলু ও মেয়েটি বুঝতে পারে, যাদের পিছনে তারা ছুটছে, তাদের কোনোদিনই ভালোবাসেনি তারা।

গোলুর ভালোবাসা কি সত্যিই পরিণতি পাবে? প্রশ্নের উত্তর পেতে হলে সাবস্ক্রাইব করতে হবে সিনেপ্রাইম অ্যাপ।

whatsapp logo