whatsapp channel

শ্রদ্ধার সঙ্গে বাড়ছে ঘনিষ্ঠতা, ফের ভাঙনের পথে অর্জুন-মালাইকার দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক!

'খান' খানদান থেকে বেড়িয়ে আসার পর প্রায় ১২ বছরের ছোট অর্জুনের সঙ্গে প্রেমের রসনায় ডুব দেন সালমান বৌদি মালাইকা আরোরা। হ্যাঁ, সালটা ২০১৭। প্রায় ১৯ বছরের সুখী দাম্পত্য জীবন ভেঙে…

Avatar

HoopHaap Digital Media

‘খান’ খানদান থেকে বেড়িয়ে আসার পর প্রায় ১২ বছরের ছোট অর্জুনের সঙ্গে প্রেমের রসনায় ডুব দেন সালমান বৌদি মালাইকা আরোরা। হ্যাঁ, সালটা ২০১৭। প্রায় ১৯ বছরের সুখী দাম্পত্য জীবন ভেঙে যায়। এরপরেই নিজের ছেলে আরহানের হাত ধরে খান বাড়ির ঐশ্বর্য ছেড়ে বেরিয়ে যান মালাইকা অরোরা। বিচ্ছেদের পর থেকে ছেলে আরহানকে নিয়েই বেশ খুশিতেই রয়েছে মালাইকার জীবন। আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয়ে গেলেও মালাইকা কিন্তু কোনোদিন ছেলের সঙ্গে বাবার বিরোধ লাগাননি। বরং বাবার সাথে ঠিক আগের মতো সম্পর্ক আছে।

এদিকে আইটেম ডান্সার মালাইকার জীবনে তখন পা দিয়ে ফেলে বনি পুত্র অর্জুন। এই মুহূর্তে অর্জুনের সঙ্গেই লিভ ইনে রয়েছেন মালাইকা। লকডাউনের সময় একই বাড়িতে থাকছিলেন দুজনে। এমনকি মালাইকার ছেলে আরহানের সঙ্গেও বেশ ভাল সম্পর্ক অর্জুনের। তবে বয়স যে প্রেম, সম্পর্ক, বিয়ে এসবের ক্ষেত্রে আর কোনও বাধাই নয় সে প্রমাণ বি-টাউন অনেক আগেই করে দিয়েছে, তাই মালাইকা-অর্জুনের সম্পর্ক কোন নতুন কথা নয়।

এই কাপলের উষ্ণ রোম্যান্সে একদিন ঢুকে পড়েন শ্রদ্ধা কাপুর। জানা যায় ‘হাফ গার্লফ্রেন্ড’ (Half Girlfriend) মুভির সময় শ্রদ্ধার সঙ্গে অর্জুনের ঘনিষ্ঠতা বাড়ে। ২০১৭ তে ছবিটি মুক্তি পায়। ঠিক সেই সময় মালাইকার সঙ্গেও অর্জুনের একটা রসায়ন তৈরি হয়ে গেছে। অনেকের ধারণা অর্জুনের জন্যেই এতো বছরের সম্পর্ক থেকে বেড়িয়ে এসেছেন মালাইকা। এমনকি সেই সময় অনেকেই মনে করেন একদিকে শ্রদ্ধা কাপুরের সঙ্গে ঘনিষ্ঠতা বেড়ে যাওয়ার ফলে মালাইকা তা নিয়ে আশঙ্কায় ভুগতে শুরু করেন।

শত্রুর মুখে ছাই দিয়ে মালাইকা-অর্জুন লক ডাউনের পর পাহাড় ঘুরে এলেন। ‘ভূত পুলিশ’ শ্যুটিং এর জন্য অর্জুন কাপুর গিয়েছিলেন হিমাচল। মালাইকাও সেইমত অর্জুনের পিছু নেন। হিমাচলের রাস্তায় কাপুর পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে অর্জুন-মালাইকাকে রোম্যান্টিক মুডে দেখা যায়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media