Hoop VideoHoop Viral

ভরা মঞ্চে নিতম্বে হাত দিয়ে নাচ, দর্শক টানতে কৌশল দেখালেন রচনা তিওয়ারি

হরিয়ানভি নৃত্যশৈলী ও রাগণী নাচের জন্য বিখ্যাত রচনা তিওয়ারি (Rachna Tiwari)। কিন্তু ইদানিং তিনি অবলম্বন করেছেন ‘ওয়েট ডান্স’-এর পথ। হাতে একটি মিনারেল ওয়াটারের বোতল নিয়ে মঞ্চে উঠতে দেখা যায় রচনাকে। নাচতে নাচতেই বোতল থেকে জল ঢেলে নিজেকে ভিজাতে থাকেন রচনা। কখনও উন্মুক্ত ক্লিভেজের ফাঁক দিয়ে শরীরের ভিতর জল ঢালেন তিনি। এর ফলে ভিজে সালোয়ার-কামিজের মাধ্যমে ফুটে ওঠে রচনার দেহের প্রতিটি রেখা। এই ডান্স ভিডিওগুলি নেটদুনিয়ায় প্রতিনিয়ত ভাইরাল হয়।

তবে রচনা সব অনুষ্ঠানে গায়ে জল ঢালেন না। তা নির্ভর করে উপযুক্ত পারিশ্রমিকের উপর। চলতি বছরের মার্চ মাসে একটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে রচনার ডান্স ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ভিডিওয় রচনাকে দেখা যাচ্ছে খোলা মঞ্চে সন্ধ্যার সময় নৃত্য পরিবেশন করতে। রচনার পরনে রয়েছে আকাশি রঙের টাইট সালোয়ার-কামিজ। যথারীতি কামিজের নেকলাইন ডিপ যাতে ক্লিভেজ শো-অফ করা যায় অনায়াসে। কামিজ জুড়ে রয়েছে সোনালি জরির কারুকার্য। ‘তেরি নাচাই নাচু সু’ গানের সাথে নাচছেন রচনা। মঞ্চে উঠে সাবলীল ভঙ্গিতে নাচ শুরু করেন তিনি। রচনার নাচে যৌনতার প্রদর্শন বেশি। এক ব্যক্তি স্টেজের উপর রচনার শরীরে টাকার বৃষ্টি করেন।

ওই ব্যক্তিও রচনার সাথে নাচতে থাকেন। পুরুষ কন্ঠে গান শুরু হলেও লিপ সিঙ্ক করেন রচনা। এরপর আরও কয়েকজন ব্যক্তি একের পর এক রচনার উপর টাকার বৃষ্টি করতে থাকেন। মঞ্চ থেকে টাকাগুলি কুড়িয়ে নেন রচনার সহকারীরা। একসময় আকাশি রঙের ওড়না দিয়ে মাথা ও মুখ আবৃত করে নাচতে শুরু করেন রচনা। ক্রমশ অশালীন হতে থাকে রচনার নাচ। নিতম্বে হাত দিয়ে নাচকে যৌনতাপূর্ণ করে তোলেন রচনা।

রচনার নাচের এই ভিডিওটি এখনও অবধি সাড়ে পাঁচ লক্ষ ভিউ অতিক্রম করেছে। গানটি গেয়েছেন রাজ মারওয়ার (Raj Marwar)।

Related Articles